টলিউড

‘বাংলা ছবির দৌলতে এত জনপ্রিয়তা পেয়ে বাংলা বলতেই এত কষ্ট?’ ইউভানের সাথে ইংরেজিতে কথা বলায় শুভশ্রী গাঙ্গুলীর ভিডিও নিয়ে তুমুল ট্রোলিং শুরু হলো সোশ্যাল মিডিয়ায়!

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ শুভশ্রী গাঙ্গুলী। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন তিনি। এছাড়া তার আরো একটি পরিচয় আছে তিনি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। বর্তমানে তাদের ভরা সংসার তার সন্তানও রয়েছে। তার ছোট ছেলের নাম ইউভান। ইউভানের‌ও এই বয়সেই প্রচুর ফ্যান ফলোয়ার্স হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে।

মাঝেমধ্যেই ছেলের বিভিন্ন রকম মুহূর্ত ভিডিও ভাইরাল করে দেন রাজ-শুভশ্রী। কিছুদিন আগেই যেমন একটি ভিডিও ভাইরাল হয়েছিলো যেখানে দেখা যাচ্ছিলো যে, শুভশ্রী ইনস্ট্রাকশন দিচ্ছেন এবং সেই ইনস্ট্রাকশন ফলো করে ছোট্ট ইউভান নিজের ঘর নিজে গুছিয়ে রাখছে। স্বাভাবিক‌ ভাবেই এই ভিডিও সকলের মন জয় করে নিয়েছিলো। সম্প্রতি তিনি একটি ভিডিও দিয়েছেন যা দেখে নেটিজেনরা কিন্তু খুশি হওয়ার বদলে চটে গিয়েছেন।

ভিডিওতে দেখা যায় যে শুভশ্রী তার ছেলের সাথে ইংরেজিতে কথা বলছেন, যা দেখে নেটিজেনরা চটে রীতিমতো লাল হয়ে গিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে নীল রঙের টি-শার্ট আর ডেনিম পরে বিমান বন্দরে একটি প্র্যামকে ঠেলছে ইউভান। এয়ারপোর্টের মধ্যেই সে খেলা শুরু করে দিয়েছে। এই ভিডিওর মধ্যেই আরো শোনা যায় যে শুভশ্রী তাকে বলে-Where are you going Yuvaan?-(কোথায় যাচ্ছো ইউভান?) কিন্তু ইউভান এই কথার কোন উত্তর দেয় না।

এই ভিডিও দেখে নেটিজেনরা রেগে গিয়েছেন। তাদের বক্তব্য শুভশ্রী বাংলাতে ছবি করে এতো জনপ্রিয় হয়েছেন, তিনি নিজে একজন বাঙালি অভিনেত্রী আর ভিডিওতে বাংলা বলতে লজ্জা লাগছে! কমেন্ট বক্সে কেউ লিখেছেন, “বাংলায় কথা বলতে কি আপনার কষ্ট হয়?” কেউ আবার লিখেছেন, “থাকেন বাংলায় কিন্তু বিদেশ যাওয়া মানে ইংলিশ ছাড়া কথা বেরোয় না।”

Back to top button