বাংলা সিরিয়াল

পুজোর আগে নতুন শাড়িতে লাবণ্যময়ী মিঠাই! বাঙালি লুক ছেড়ে দক্ষিণ ভারতের নতুন লুকে ধরা দিলেন বাঙালির সোশ্যাল মিডিয়া সেনসেশন সৌমিতৃষা

আর মাত্র কয়েকটা দিন বাদেই শুরু হতে চলেছে বাঙালির সবথেকে বড় উৎসব। এই উৎসবের মুখরতায় সেজে ওঠেন প্রতিটি বাঙালি। যদিও জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে এই উৎসবে মেতে ওঠেন সকলেই। তবে বাঙালি জাতির মধ্যে উৎসুক্যতা বরাবরই বেশি। এটাই তো বাঙালি পরিবারের মেয়েদের ঘরে হাজারটা শাড়ি থাকলেও পুজোর সময় নতুন শাড়ি তাদের চাই চাই। শাড়ি ছাড়া যেন অসম্পূর্ণ এই উৎসব। নতুন নতুন সাজে নতুন নতুন রূপে দেখা যায় মেয়েদের।

শুধু সাধারণ মানুষ বললে ভুল হবে। এই উৎসবের মুখরতায় মেতে ওঠেন সেলিব্রিটি জগতের কলাকুশলীরাও। বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ধরা দেন তাঁদের নতুন রূপে। আর বর্তমানে ছোট পর্দার অভিনেতা-অভিনেত্রীদের তো জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। বড় পর্দার কলাকুশলীদের সাথে তেমন কোন ফারাক আছে বলে তো আর মনে হয় না। এমনই একজন অভিনেত্রী হলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মিঠাই। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

অভিনয় দক্ষতার মাধ্যমে মাতিয়ে রেখেছেন গোটা বাংলাকে। যেমন নিজের অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পাচ্ছেন অভিনয় জগতে ঠিক তেমনি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই একটিভ অভিনেত্রী। দর্শকদের চাহিদা মেটাতে বা হয়তো নিজের সোশ্যাল লাইফের প্রতি ভালোবাসা থেকে মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ফটোশুটের ছবি বা ক্যাজুয়াল ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর বলাবাহুল্য সে ছবি যত সাধারনই হোক না কেন তাঁর অনুরাগীরা তাঁকে ভালোবাসায় ভরিয়ে দেন।

সম্প্রতি অভিনেত্রী নিজে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে বাঙালি লুক ছেড়ে দেখা গেল দক্ষিণ ভারতীয় এক নারীর বেশে। অভিনেত্রীর পরনে গোলাপি রঙের সাথে সোনালী রঙের ডিজাইন করা কাঞ্জিবরম শাড়ি। শাড়ির পাড়ে গোল্ডেন কাজ করা। আর তার সাথে কম্বিনেশন করে সাদা ও গোল্ডেন রঙের কম্বিনেশনের একটি ব্লাউজ। চুলে খোপা বাধা। আবার দক্ষিণ ভারতীয় নারীদের মতোই খোপা জুড়ে সাদা ফুল লাগানো। অলংকার হিসেবে অভিনেত্রীর পরনে তেমন বিশেষ কিছু দেখা যায়নি। অভিনেত্রীর গলায় সাদা পুঁথির নেক চিক। আর হাতে শ্যাওলা রঙের চুরি। নাকি দক্ষিণ ভারতীয় নাকের। এতে যেন একেবারে দক্ষিণের নারী হয়ে উঠেছেন আমাদের সৌমি। বর্তমানে বঙ্গললনা সেজে ওঠার যে এক জোর কদমের তোড়জোড় তা ভেঙে দক্ষিণ ভারতের নারী হিসেবে আত্মপ্রকাশ করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

বলাবাহুল্য অভিনেত্রী তাঁর অভিনয়ের জীবন শুরু করেছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” এর হাত ধরে। আর প্রথম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার মত সুবর্ণ সুযোগ পেয়েছেন অভিনেত্রী। যদিও সম্পূর্ণটাই যে তাঁর অভিনয় দক্ষতার জন্যই তা বলার অবকাশ রাখে না। ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন আদৃত রায়। মিঠাইয়ের স্বামী উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ মোদকের চরিত্রে। তাদের কেমিস্ট্রি বেশ জনপ্রিয় দর্শক মহলে। প্রথম ধারাবাহিককে অভিনয় করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন সৌমি। বলা বাহুল্য মিঠাই চরিত্র তাঁর জীবনের একটা বড় মোড় যা কেরিয়ারে তাঁকে অনেকটা এগিয়ে দিয়েছে। এবার শুধু এটাই দেখার যে নিজের দক্ষতা আর জনপ্রিয়তা ঠিক কতটা কাজে লাগিয়ে ক্যারিয়ারে সফল হতে পারেন তিনি।

Back to top button