টলিউড

মাঝরাতে রাস্তায় পালিত হচ্ছে গায়িকা ইমন চক্রবর্তীর জন্মদিন! সারপ্রাইজ পেয়ে আনন্দে আত্মহারা গায়িকা

ইমন চক্রবর্তী বাংলা গানের জগতে বর্তমানে বলতে গেলে এক নক্ষত্রের নাম। প্রথম ১০ জন গায়িকার মধ্যে ইমন একজন। ইমনের জন্ম আমাদের পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়া জেলার লিলুয়া তে। মা তৃষ্ণা চক্রবর্তীর কাছ থেকে সংগীত শিক্ষা শুরু করেন তিনি। আর তারপরেই আগ্রহী হয়ে ওঠেন রাবীন্দ্রিক সংগীতের প্রতি। প্রথম পেশাগত সংগীত জীবনে প্রবেশ হয় অ্যালবামের হাত ধরে। সেখানে অনুপম রায় এক নতুন আওয়াজকে এই সুযোগ দিতে চেয়েছিলেন। সেখান থেকেই ইমনের সাথে পেশাগত সূত্রে পরিচয় অনুপম রায়ের।

এরপরে অনুপম রায়ের গান “তুমি যাকে ভালোবাসো” তে কন্ঠ দিয়েছেন এই গায়িকা। এই গানটির হাত ধরে গায়িকার প্রথম চলচ্চিত্রে অভিষেক। এই গানটি তাঁকে ভারতবর্ষের সবচেয়ে সম্মানজনক পুরস্কার “শ্রেষ্ঠ মহিলা প্লেব্যাক সিঙ্গারের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার” এনে দিয়েছে। এরপর থেকেই বিভিন্ন কাজ করছেন গায়িকা। বর্তমান সুপারের মঞ্চে উপস্থিত রয়েছেন তিনি। এছাড়াও ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক অ্যালবামেও কাজ করেছেন গায়িকা।

গায়িকার কর্মজীবন ঠিক যতটা জনপ্রিয় গায়িকা নিজে তাঁর সোশ্যাল মিডিয়াতেও ঠিক ততটাই একটিভ। বিভিন্ন সময় তাঁকে সোশ্যাল মিডিয়াতে তাঁর ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনের বিভিন্ন আপডেট দিতে দেখা যায়। বলা বাহুল্য গায়িকার অনুরাগীরা মুখিয়ে থাকেন গায়িকার সেই সমস্ত আপডেটগুলি পাওয়ার জন্য। আজ অর্থাৎ ১৩ ই সেপ্টেম্বর গায়িকার জন্মদিন। সেই উপলক্ষেই গতকাল রাত বারোটার পরে করা একটি ভিডিওর ক্লিপ পোস্ট করেন গায়িকা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে গায়িকার চোখে হাত রেখে চোখ বন্ধ করে তাঁকে বাড়ির বাইরে নিয়ে আসছেন তাঁর স্বামী। দেখেই বোঝা যাচ্ছে যে স্ত্রী এর জন্মদিন উপলক্ষে বেশ একটি সারপ্রাইজ প্ল্যান করেছেন তিনি। গায়িকাকে নিয়ে এসে যেখানে দাঁড় করানো হলো সেখানে গায়িকার স্বামীর সাথে উপস্থিত ছিলেন আরো অনেকেই। আবার গায়িকা যেখানে দাঁড়িয়ে আছেন তাঁর পেছনটাও খুব সুন্দর করে সাজানো ছিল। আর সামনে ছিল চারটি কালারের চারটি কেক। লাল, হলুদ, সবুজ আর কমলা রঙের। সারপ্রাইজ পেয়ে আনন্দে মেতে উঠেছিলেন গায়িকা। এই ভিডিও পোস্ট করা মাত্রই প্রচুর মানুষ ভিডিওটি লাইক করেছেন। অনেকে আবার কমেন্ট সেকশনে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button