বলিউড

‘ও এখনো বাচ্চা, ওকে একটু দম নিতে দিন,ওর যত্ন নিন’! মাদক কান্ডে আটক শাহরুখ পুত্র আরিয়ানের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা সুনীল শেট্টি

গতকাল মাঝ সমুদ্রে জাহাজে হওয়া একটি পার্টি থেকে মাদক কাণ্ডের সঙ্গে যোগসূত্র থাকায় মুম্বাই পুলিশের হাতে আটক হয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এরপর এনসিবি অফিসে চলে তাদের দীর্ঘ জিজ্ঞাসাবাদ। গোটা বিষয়টি নিয়ে নেটিজেনরা দ্বিধা-বিভক্ত হলেও এবার খোলাখুলি আরিয়ানের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা সুনীল শেট্টি।

এ বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে অভিনেতা জানান কোথাও অভিযান হলে অনেকেই আটক হয়। তখন সকলে ধরে নেয় যারা আটক হয়েছে তারা সকলেই অপরাধী। কিন্তু প্রকৃতপক্ষে আসল সত্যি সামনে না আসা পর্যন্ত কোন ধারণা তৈরি করে নেওয়া উচিত নয়, এমনটাই মনে করছেন অভিনেতা সুনীল শেট্টি।

পাশাপাশি আরিয়ানের প্রসঙ্গে তিনি জানান আরিয়ান খান এখনো বাচ্চা। তাই সকলের উচিত আরিয়ানের যত্ন নেওয়া এবং তার পাশে দাঁড়ানো।

প্রসঙ্গত আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে ওই প্রমোদতরীর টিকিটের দাম ছিল প্রায় এক লক্ষ টাকা। তবে বিশেষ অতিথির তালিকায় থাকায় ফ্রিতে প্রবেশ করেছিলেন আরিয়ান খান। পাশাপাশি তার সঙ্গে যারা গ্রেপ্তার হয়েছেন তাদের প্রায় প্রত্যেকের কাছ থেকেই পাওয়া গিয়েছে বিভিন্ন প্রকার মাদক, যে মাদকের মোট বাজারদর এখনো হিসেব করে উঠতে পারেনি তদন্তকারী সংস্থা।

তাই এরকম গুরুতর বিষয়ে অভিনেতা সুনীল শেট্টির মন্তব্যে বেশ ক্ষোভ তৈরি হয়েছে নেটিজেনদের মধ্যে।অনেকেই মনে করছেন আরিয়ান খান মোটেও বাচ্চা নন। ফলে সুনীলের মন্তব্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button