বলিউড

‘ছেলেকে সঠিক শিক্ষা দিতে পারেননি, আজ ছেলের নেশায় বাবা ফকির’! মাদক কান্ডে জড়িয়ে আরিয়ান খানের গ্রেফতারিতে শাহরুখ খানকে তীব্র কটাক্ষ ফিল্ম সমালোচক KRK-র

নেটিজেনদের চমকে দিয়ে গতকাল মাঝ সমুদ্রে হওয়া একটি রেভ পার্টি থেকে আটক হয়েছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এরপর প্রায় আট ঘন্টা ধরে চলে তার জিজ্ঞাসাবাদ। শেষ পর্যন্ত যে তথ্য পাওয়া গেছে তাতে জানা গিয়েছে মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের নারকোটিক্স শাখা গ্রেপ্তার করেছে বলিউড বাদশার পুত্র আরিয়ানকে।

এরপরই একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে শাহরুখ খানকে তীব্র কটাক্ষ করতে দেখা যায় বলিউড ফিল্ম সমালোচক KRK কে। এদিন অনুগামীদের সঙ্গে যে পোস্ট তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সেখানে তিনি লেখেন যে যতই বড় ধনকুবের হোন না কেন, ছেলে নেশা করলে তিনি ফকির। কারণ তিনি ছেলেকে সঠিক শিক্ষা দিতে পারেননি। বলাই বাহুল্য তিনি কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝে নিতে অসুবিধা হয়নি তিনি আরিয়ান খানের গ্রেফতারির বিষয় নিয়ে শাহরুখ খানকে কটাক্ষ করেছেন।

বলাই বাহুল্য তার এই মন্তব্যের পর দ্বিধাবিভক্ত সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের একাংশ তাকে সমর্থন করলেও শাহরুখের অনুগামীরা বলছেন শাহরুখের শিক্ষার উপর তাদের সম্পূর্ণ ভরসা রয়েছে। বর্তমানে জানা গিয়েছে ছেলের জন্য নিজের উকিলকে নিয়োগ করেছেন শাহরুখ খান।

পাশাপাশি গ্রেফতারির পর আরিয়ানকে মেডিকেল চেকআপের জন্য এনসিবি থেকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের এক হাসপাতালে। ঘটনার রেশ এবার কতদূর গড়ায়, সেদিকেই তাকিয়ে আছে নেটিজেনরা।

Back to top button