টলিউড

এই প্রথমবার টলিউড ইন্ডাস্ট্রির কোন অভিনেত্রী ব্রালেট পোশাকে দর্শকদের সামনে আসলেন, মালদ্বীপ ভ্রমণে গিয়ে শুভশ্রী গাঙ্গুলীর ব্রালেট পোশাকি ছবিতে মুগ্ধ নেটিজেনরা

বর্তমানে মালদ্বীপের সমুদ্র ঘেরা দ্বীপে স্বামী সন্তানের সঙ্গে পারিবারিক সময় কাটাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেখান থেকেই নিজেদের কাটানো বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছেন শুভশ্রী এবং রাজ। নিজেদের ছোটো ছোটো মুহূর্ত গুলো লেন্স বন্দী করেছেন দুজনে।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলীর নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যেখানে অভিনেত্রীকে একেবারে অন্য লুকে দেখা যাচ্ছে। এর আগে আমরা বলিউডের বিভিন্ন অভিনেত্রীদের ব্রালেট পোশাকে দেখেছে আলিয়া ভাট, সারা আলি খান সহ বিভিন্ন জনপ্রিয় বলিউড অভিনেত্রীরা এই পোশাকে ধরা দিয়েছেন। তবে টলিউডের কোন অভিনেত্রী কেই এখনো অব্দি এই পোশাকে দেখা যায়নি।

রাজ পত্নী শুভশ্রী গাঙ্গুলী কেই প্রথমেই ব্রালেট লুকে দেখা গেলো মালদ্বীপের কটেজের রুম থেকে। ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রীর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট পোশাক, পায়ে রয়েছে নিয়ন কালারের জুতো এবং হাতে রয়েছে সোনালী রঙের চুড়ি। অভিনেত্রীকে আমরা সাধারণত বাঙালি বা ওয়েস্টার্ন লুক এই দেখে এসেছি বারবার। তবে শুভশ্রীর এই নতুন রূপ যেন দর্শকদের নজর কেড়েছে একেবারে অন্য রূপে সামনে এসেছেন অভিনেত্রী।

এর আগে আমরা শুভশ্রী এবং রাজের কাটানো মালদ্বীপের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছি। কখনো তারা পুলের ভিতর ব্রেকফাস্ট করছেন, আবার কখনো দুজনে ওয়াইনের গ্লাসে চুমুক দিচ্ছেন। বাদ পড়েনি ছোট ইউভানও। সন্তানকে নিয়ে সমুদ্রের তীর ধরে হেঁটে বেড়াতে দেখা গিয়েছে শুভশ্রী গাঙ্গুলী কে। সেই ভিডিও লেন্স বন্দী করেছেন রাজ চক্রবর্তী এবং তা নিজস্ব একাউন্টে পোস্টও করেছেন।

Back to top button