টলিউড

‘দশমীর শুট হলেই ওদের বিসর্জন দিয়ে দিন’! শোভন-বৈশাখীর অষ্টমী লুক দেখে তীব্র কটাক্ষ নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে আলোচনার হট- টপিক হলেন শোভন চট্টোপাধ্যায় এবং তার বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে এক বেসরকারি সংবাদমাধ্যমে নিজেদের পুজোর প্ল্যান নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল এই জুটিকে। পাশাপাশি সেসময় ‘বন্ধু’ শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে লোপামুদ্রা মিত্রের গাওয়া রবীন্দ্র সংগীত ‘মম চিত্তে নিতি নৃত্যে’তে উদ্দাম নাচতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তীব্র হাসির খোরাক হতে হয়েছিল এই জুটিকে। এবার পুজোর একেক দিনের সাজ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আসছেন বৈশাখী এবং শোভন। অষ্টমীতে তারা কেমন সাজবেন এবার সেই ছবি দেখতে পেলেন নেটিজেনরা।

আটপৌড়ে করে লাল পাড় সাদা বেনারসী পরতে দেখা গেল বৈশাখীকে। সঙ্গে ছিল ভারী সোনার দুল এবং হাতের চূড়। মাথার খোঁপায় গোঁজা লাল গোলাপ। পাশাপাশি তার গণেশ ভালো লাগে, তিনি গণেশের মূর্তি জমান শুনেই নিজেকে গণেশ বলে ঘোষণা করে দিতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে।

এই ভিডিও প্রকাশ হতেই তা মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ কটাক্ষ করে জানিয়েছেন যেন দশমীর দিন ঠাকুরের সাথে একবারে ভাসান দিয়ে দেওয়া হয় এই জুটিকে। তবে এদিনের ভিডিওর মাধ্যমে তারা আবারো প্রমান করে দিয়েছেন যে নেটিজেনদের কটাক্ষ, সমালোচনাকে তারা পাত্তা দিতে নারাজ।

Back to top button