বলিউড

২৫০ কোটি টাকা বরাদ্দ সৌরভ গাঙ্গুলীর বায়োপিকের জন্য! ডোনা গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী করিনা কাপুর

ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে নিয়ে আজও নেটিজেনদের মধ্যেই সমান উদ্দীপনা রয়ে গিয়েছে। যে কারণে নেটিজেনদের একটি বড় অংশ সৌরভের জীবনের উপর ভিত্তি করে গড়ে তোলা সিনেমা দেখতে আগ্রহী। তবে এর আগে একাধিকবার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক তৈরীর গুজব শোনা গেলেও বাস্তবে তা সফল হতে দেখা যায়নি।

তবে কিছুদিন আগে সৌরভ নিজেই জানিয়েছিলেন যে নিজের বায়োপিক তৈরিতে শেষমেষ সম্মতি দিয়েছেন তিনি। এবার ধীরে ধীরে সেও বায়োপিক সম্পর্কে আরও তথ্য সামনে আসছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

জানা গিয়েছে বলিউডের জনপ্রিয় প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস দায়িত্ব নিয়েছে এই ছবি তৈরীর। ছবি তৈরীর জন্য প্রায় ২৫০ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে বলেও জানা গিয়েছে। পাশাপাশি বলিউডের একাধিক পরিচালক সিনেমা পরিচালনা করতে চাইলেও ব্যক্তিগতভাবে সৌরভ গাঙ্গুলি সম্মতি দিয়েছেন ‘পেয়ার কা পঞ্চনামা’ খ্যাত পরিচালক লাভ রঞ্জনকে ।

তবে নেটিজেনরা এখন চূড়ান্ত উৎসুক এটা জানতে যে সৌরভ গাঙ্গুলীর চরিত্রে কোন বলিউড অভিনেতা অভিনয় করবেন। জানা গিয়েছে মহারাজ ব্যক্তিগতভাবে রণবীর কাপুর এবং হৃত্বিক রোশনকে পছন্দ করেছেন।

পাশাপাশি ডোনা গাঙ্গুলীর চরিত্রে অভিনয়ের জন্য উঠে এসেছে ঐশ্বর্য রাই বচ্চন, করিনা কাপুর ও আলিয়া ভাটের নাম।বলাই বাহুল্য বাংলার মহারাজের বায়োপিক দেখতে এখন চূড়ান্ত আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

Back to top button