Story

১৩ বছরের ছোট অভিনেতা অক্ষয় কুমারের প্রেমে পাগল হয়েছিলেন রেখা! সব কিছু করতে রাজি হয়েছিলেন অভিনেতার জন্য

বলিউডের মধ্যে রয়েছে এমন অনেক ঘটনা যা সাধারণ মানুষের পক্ষে জানা সম্ভব হয়না। এমন অনেক কেচ্ছা থাকে যা নিয়ে রীতিমতো আলোচনা হয় মিডিয়াতে। এই সমস্ত ইন্ডাস্ট্রিতে প্রতিদিন অনেক সম্পর্ক গড়ে উঠছে এবং তার থেকেও বেশি ভাঙছে। আবার এমন অনেক সম্পর্ক থাকে যা শেষ পর্যন্ত পরিণতি পায়না।

অক্ষয় কুমার বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম। ফিটনেসের ক্ষেত্রে এবং এলার্জির ক্ষেত্রে অন্যতম এই নায়ক। বলিউড ইন্ডাস্ট্রিতে রেখা নামটাই যথেষ্ট। তার রূপে আজও মুগ্ধ বহু মানুষ। সম্প্রতি অক্ষয় কুমার ও রেখার সম্পর্কের ব্যাপারে একটি অজানা তথ্য সামনে এসেছে।

জানা গেছে, ১৯৯৬ সালে ‘খিলাড়ি কা খিলাড়ি’ ছবিতে অভিনয় করার সময় সম্পর্কে জড়ান রেখা এবং অক্ষয় কুমার। খিলাড়ি কা খিলাড়ি ছবিতে এমন বেশ কয়েকটি দৃশ্য ছিল যেখানে এই দুই অভিনেতা-অভিনেত্রীকে খুব ঘনিষ্ঠ ভাবে দেখা গিয়েছিল। এরপর থেকেই তাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এমনকি এও শোনা যায় রেখা বাড়ি থেকে নিজে রান্না করে নিয়ে আসবেন অভিনেতার জন্য এবং তা নিজে হাতে তাকে খাইয়েও দিতেন।

তবে শোনা যায় ঐ সময়ে অক্ষয় কুমার রবিনা টন্ডনকে ডেট করছিলেন। এই অভিনেত্রীও খিলাড়ি কা খিলাড়ি সিনেমাতে অভিনয় করেছিলেন। রেখা ও অক্ষয় কুমারের সম্পর্কের কথা সামনে আসার পরই রবিনা প্রবাদপ্রতিম অভিনেত্রী রেখাকে বলেছিলেন অক্ষয় কুমারের থেকে দূরত্ব বজায় রাখতে এমনটাই জানা যায়। অক্ষয় কুমার ইন্ডাস্ট্রিতে শুরু থেকেই বহু নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। রেখার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্কের কথা জানতে পেরে বেশ অবাকই হয়েছেন বহু মানুষ।

Back to top button