টলিউড

মা হওয়ার পরেও সেই চাবুক ফিগার এতোটুকু মেদ জায়গা করে নিতে পারেনি অভিনেত্রীর শরীরে, অভিনেত্রী নুসরাত জাহানের ফিগারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

সম্প্রতি নতুন মা হয়েছেন বলিউডের জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমানে শুধুমাত্র অভিনেত্রী নয় তৃণমূল কংগ্রেসের একজন সাংসদ হিসেবে পরিচিত নুসরাত। গত ২৬ শে আগস্ট পার্ক স্ট্রিটের এক বেসরকারি নামি হাসপাতালে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

মা হওয়ার পরেও একচুলও কমেনি ফিগারের উত্তাপ, সন্তান জন্ম দেওয়ার পরেও নিজের ফিট অ্যান্ড স্লিম ফিগার ধরে রেখেছেন অভিনেত্রী। রয়েছে টানটান ফিগার, উত্তাপ ছড়ানোর জৌলুস এক কথায় নুসরাত জাহান একেবারেই পাল্টানি। গর্ভবতী হওয়ার পর থেকে নেটিজেনদের বিভিন্ন মন্তব্য তাকে আষ্টেপিষ্টে আঁকড়ে ধরেছিল, তবে সেই সমস্ত মন্তব্য কে পিছনে ফেলে একাই পিতৃ পরিচয় ছাড়া সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

এমনকি সিঙ্গেল মাদার হিসেবেই সারা জীবন নিজেকে এবং ছেলেকে পরিচয় দেবেন বলেই জানিয়েছেন তিনি। গতকাল কলকাতা পৌরসভায় গিয়ে সেই সমস্ত কাজই পূরণ করে এসেছেন অভিনেত্রী।

এমনকি ছোট্ট ঈশান জন্ম নেওয়ার পর থেকে তাকে নিয়েও কুমন্তব্য করতে ছাড়েনি নেটিজেণরা। তবে এইসমস্ত ভিত্তিহীন কথাবার্তা কোনরকম কোনো প্রভাব ফেলেনি নুসরাতের জীবনে। তার বেবি বাম্প এর ছবি ফাঁস হওয়ার পর তিনি নিজেকে কখনো সমাজের থেকে লুকিয়ে রাখেননি বা দূরে সরিয়ে রাখেননি।

নিজেই নিজের মাতৃকালীন সময়ের বিভিন্ন ছবি ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে সকলের সামনে এনেছেন। অভিনেত্রী সবসময় মনে করেন তিনি মা হচ্ছেন এটাই সব থেকে বড় খবর, পিতৃপরিচয় কখনো একজন সন্তানের প্রথম এবং শেষ পরিচয় হয়ে থাকতে পারে না।

এবারে মা হওয়ার পরে ইনস্টাগ্রামে আবারো নিজের বেশ কয়েকটি ফটোশুটের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ঈশানের জন্মের ১৪ দিনের মাথাতেই নিজেকে কাজের সঙ্গে যুক্ত করেছে নুসরাত, থেমে থাকেননি। তার প্রমান তার ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলেই বোঝা যাবে। সম্প্রতি নিজের বেশকিছু ফটোশুটের ছবি আপলোড করেছেন তিনি, যা দেখে তাক লেগে যেতে পারে নেটিজেনদের।

সেই পুরনো ফিগার, এতোটুকু বদল আসেনি সন্তান জন্ম দেওয়ার পরেও। ছবিতে অভিনেত্রী এশ বর্ণের একটি কাফতান পড়েছেন হালকা মেকআপ এবং সুন্দর করে পনি টেল বেঁধেছেন চুলে। নুসরাত এর এই চাবুক ফিগার দেখে অবাক নেটিজেনরা। প্রশংসাও পেয়েছেন বহু ভক্তদের কাছ থেকে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button