বলিউড

‘ছেলেকে বুকের দুধ খাওয়াচ্ছি, পাশাপাশি গর্ব করে বলতে পারি আমার শরীরে কোনো স্ট্রেচ মার্কস নেই’! মাতৃত্ব নিয়ে এবার মুখ খুললেন সুপারস্টার সোনম কাপুর

গত আগস্ট মাসে সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনাম কাপুর। তারপর থেকে নিজের ছেলে বায়ুর ব্যাপারে অসংখ্যবার প্রকাশ্যে মুখ খুলতে দেখা দিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি মা হওয়ার জন্য যে সমস্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে সেসব ব্যাপারেও খোলাখুলি ভাবে কথা বলেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

ইতিমধ্যে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন প্রাকৃতিক উপায়ে সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন তিনি বরাবর। যে কারণে বিভিন্ন রকম বই পড়ে গর্ভাবস্থায় তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন সন্তানের জন্ম দেওয়ার জন্য স্বাভাবিক প্রাকৃতিক উপায়কেই বেছে নেবেন তিনি।

এবার সন্তানের জন্ম দেওয়ার পর তাকে স্তন্যপান করানো নিয়ে মুখ খুলতে দেখা গেছে অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন বর্তমানে তার কাছে তার অভিনয়ের কেরিয়ারের গুরুত্ব অনেকটাই কমে গেছে তার সন্তানের জন্য। তবে কাজের পাশাপাশি সন্তানের জন্য সময় বার করছেন অভিনেত্রী, ইতিমধ্যেই মেকআপ করতে করতে সন্তানকে স্তন্যপান করাতে দেখা দিয়েছে তাকে।

পাশাপাশি সন্তানের জন্মের কারণে তার শরীরের স্ট্রেচ মার্ক নিয়েও মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন বিভিন্ন রকম প্রোডাক্ট ব্যবহার করেছেন তিনি। যে কারণে সন্তানের জন্মের পরেও তার শরীরে সেভাবে কোন দাগ দেখা যায়নি। সন্তানের জন্মের অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী যে বারংবার মুখ খুলছেন প্রকাশ্যে তা প্রশংসা কুড়িয়েছে অনুগামীদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

Back to top button