টলিউড

বন্ধু স্বস্তিকার পোস্টে অপ্রত্যাশিত কমেন্ট করায় এক নেটিজেন কে অশ্লীল ভাষায় জবাব দেন অভিনেতা মীর আফসার আলী

চলতি বছর ডিসেম্বর মাসেই নেটফ্লিক্সে মুক্তি পাবে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘কালা’। অনভিতা দত্ত পরিচালিত সেই ছবি কিছু অংশ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা। আর সেই ছবিতে একজন নেটিজেন কমেন্ট করেন “মুখে বয়সের ছাপ চলে এসেছে।”

আর ওই নেটে জেনে এই ধরনের কমেন্ট দেখে বরাবরই স্পষ্ট বক্তা স্বস্তিকা মুখোপাধ্যায় জিজ্ঞাসা করেন “নাহলে কি আসবে?” আর দুজনের এই কথোপকথনের মাঝেই চলে আসেন অভিনেতার মীর আফসার আলী। বন্ধুর পোস্টে এই ধরনের কমেন্ট দেখে তিনি আর চুপ থাকতে পারেননি। তিনিও অশ্লীল ভাষায় ঐ নেটিজেনকে কড়া জবাব দেন।

বন্ধু স্বস্তিকার ছবিতে এই ধরনের কমেন্ট সহ্য করতে না পেরে অশ্লীলভাবে মন্তব্য করে ফেলেন মীর। মীর এবং স্বস্তিকার বন্ধুত বহু পুরনো। ‘মাইকেল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দু’জনে। তার চার বছর পর আবার নবাগত পরিচালক অভিজিৎ শ্রী দাস ‘বিজয়ার পরে’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। তাই বন্ধুত্বটাও বেশ পুরনো।

এর আগে স্বস্তিকা জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে মীর লিখেছিলেন, “প্রিয় স্যাজি… জন্মদিনে তোমার সমস্ত ইচ্ছে পূর্ণ হোক, অবৈধ ইচ্ছেগুলো ছাড়া। দস্যি মেয়ের ২০২২ সাল খুব ভাল যাক! সারা জীবন এভাবেই ঘ্যানঘ্যান আর গজগজ করতে থাকো। আমি নতুন ইয়ারপ্লাগ কিনে নিয়েছি।”

Back to top button