বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! বলিউড ডিভা মৌনি চেটেপুটে খান খিচুড়ি-লাবড়া, বাঙালি খাবারের মধ্যে খিচুড়ি এবং লাবরা হল মৌনি রায়ের পছন্দের খাবার

আমারা সবাই জানি বলিউডের অন্যতম সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন মৌনি রায়। মুম্বাইতে বসবাসকারী মৌনী কিন্তু আসলে বাংলার মেয়ে। তাই যতই মুম্বাই শহরে বর্তমানে তার ঠিকানা হোক না কেন নিজের সংস্কৃতি নিজের জন্মস্থান বাংলাকে একেবারেই ভুলে যাননি মৌনী। কিছুদিন আগেই আমরা মৌনী কে দেখতে পেয়েছিলাম স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে বিচারকের আসনে।

বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন মৌনী। সম্প্রতি আবারো কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে খোশ মেজাজে ধরা দিলেন মৌনি। সেখানেই জানালেন তিনি বর্তমানে পুরোপুরি নিরামিষাসি তাই কোনোরকম আমিষ খাবার তিনি খান না। তার পছন্দের খাবারের মধ্যে অন্যতম হলো খিচুড়ি এবং লাবড়া।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাগিনের হাত ধরেই দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে বাংলার মৌনী। নাগিন ধারাবাহিকের হাত ধরেই পেয়েছেন বিপুল পরিমাণ জনপ্রিয়তা। এরপরেই তাকে দেখা গিয়েছিল রণবীর এবং আলিয়ার অভিনীত ছবি ব্রহ্মাস্ত্রোতে খলনায়িকা চরিত্রে। নিজে জীবনের নতুন অধ্যায়েও গত বছরই শুরু করেছেন মৌনী। দুবাইয়ের ব্যবসায়ী সুরাজ নাম্বিয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। গোয়াতেই নিজেদের বিয়ের আয়োজন করেছিলেন তারা। দক্ষিণী এবং বাঙালি দুই রীতি মেনেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।

বাংলার জলপাইগুড়ির মেয়ে সুদূর মুম্বাইতে গিয়ে নিজের ক্যারিয়ার সুন্দর করে সাজিয়ে তুলছেন ধীরে ধীরে। খুব অল্প সময়ের মধ্যেই পেয়েছেন বিপুল পরিমাণ জনপ্রিয়তা। এভাবেই যাতে মৌনী নিজের জীবনের সফল হতে পারে, এগিয়ে যেতে পারে সেই কামনাই রইল আমাদের তরফ থেকে।

Back to top button