টলিউড

‘৩৫ এও তাকে দেখতে লাগে ১৫’! সাহসী পোশাকে নতুন করে পুরুষ অনুগামীদের উত্তেজিত করে তুললেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তুমুল ভাইরাল ফটো

এই মুহূর্তে বড় পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ অত্যন্ত কম বয়সে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করে সফলভাবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত এই মুহূর্তে তার আগামি ছবি হাঙ্গামার কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যে কারণে শুটিংয়ের জন্য ইতিমধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন কালিম্পং এ।

সেখান থেকেই নিত্যনতুন ফটো এবং ভিডিও পোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এবার তেমনই একটি সাহসী ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত এ দিনের ফটোয় কালো রঙের ড্রেস পরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার ফটো দেখার পর অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন আসল বয়স ৩৫ হলেও অভিনেত্রীকে দেখলে ১৫ বছরের বেশি বোঝা যায় না।

প্রসঙ্গত ফটোশুটের পাশাপাশি মাঝেমধ্যেই শরীর চর্চার নানা রকম ভিডিও এবং ফটো পোস্ট করতে দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে নিজেকে ধরে রাখার জন্য নানা রকম শারীরিক কসরত করেই থাকেন অভিনেত্রী এবং তার ফল মিলেছে হাতেনাতে। এদিন তার ছবি দেখার পর অনুগামীরা জানিয়েছেন যে কোন নতুন নায়িকাকে রীতিমতো পাল্লা দিতে পারবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button