বাংলা সিরিয়াল

শাড়ি ছেড়ে এবার হাতকাটা ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য! নেট দুনিয়ায় হইচই অভিনেত্রীর সাহসী ফটোয়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে অপরাজিতা আঢ্যর নাম। কারণ বড় পর্দা, ছোট পর্দা থেকে শুরু করে ওয়েব সিরিজ সমস্ত ক্ষেত্রেই নিজের প্রতিভার ছাপ রাখতে সক্ষম হয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। তবে তার চরিত্রের কারণে মূলত তাকে শাড়ি কিংবা চুরিদার, এ ধরনের পোশাকেই অনুগামীরা দেখতে অভ্যস্ত।

যে কারণে এবার সোশ্যাল মিডিয়ায় তার ওয়েস্টার্ন পোশাকে সাহসী ফটো দেখে বেশ চমকে উঠলেন অভিনেত্রীর অনুগামীরা। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের অনুগামীদের সঙ্গে একটি নতুন ফটো ভাগ করে নিতে দেখা গেছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। সেই ফটোয় অভিনেত্রীকে কালো রংয়ের গাউন পরতে দেখতে পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

এরপরই কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো ভালোবাসায়। তারা জানিয়েছেন একেবারেই অন্যরকম লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। পাশাপাশি তিনি যে নিয়মিত শাড়ি কিংবা প্রাচ্য পোশাক পরে থাকেন তা তাকে দেখে বোঝাই যাচ্ছে না।

কারণ ওয়েস্টার্ন পোশাকেও নিজেদের প্রিয় অভিনেত্রীকে ভীষণ সাবলীল লেগেছে এমনটাই জানিয়েছেন অনুগামীরা কমেন্টের মাধ্যমে। প্রসঙ্গত এই মুহূর্তে ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অপরাজিতাকে। এবং খুব শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে তার নতুন সিনেমা কথামৃত।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button

Ad Blocker Detected!

Refresh