বাংলা সিরিয়াল

‘পুরো রাণীর মত লাগছে’! নিজের নতুন ফটোশুটের ভিডিও ভাগ করে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত ওরফে ছোটপর্দার খুকুমণি

স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের মাধ্যমে টলিউডের অভিনয় জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। যদিও ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকার কারণে একসময় ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেন নির্মাতারা। তবে এরপরই স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো তথা নাচের মঞ্চে ফিরে আসতে দেখা যায় তাকে।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষণীয়। কারণ হাজার হাজার ভক্ত সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ফলো করে থাকেন তাদের প্রিয় অভিনেত্রীকে। এবার তাদের সঙ্গে একটি নতুন ভিডিও ভাগ করে সকলকে চমকে দিলেন টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত।

প্রসঙ্গত এদিন তার ভাগ করে নেওয়া ফটোতে একটি ফটোশুটের দৃশ্য উঠে এসেছে। যেখানে লেহেঙ্গা পরা অভিনেত্রীকে দেখে এক বাক্যে রানীর মত লাগছে এ কথা স্বীকার করে নিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। পাশাপাশি তারা জানিয়েছেন তাদের অভিনেত্রী এতটাই প্রতিভাবান তিনি যে ধরনের পোশাকই পরেন না কেন তাতেই ভীষণ ভালো দেখতে লাগে তাকে।

তবে তার পাশাপাশি এদের নতুন করে আবারো প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অনুগামীরা, এরপরে কোন প্রজেক্টে কাজ করতে দেখতে পাওয়া যাবে তাকে সে বিষয়ে। যদিও এখনো পর্যন্ত তা নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু নিজের জনপ্রিয়তা বজায় রাখতে বেশ সক্ষম হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

Back to top button