বলিউড

বলিউডে পা রাখছেন সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্ত? প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে এবার পর্দা শেয়ার করবেন অভিনেত্রী, শুটিং শুরু আগামী বছর, উচ্ছ্বসিত অনুগামীরা

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে গিয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখান থেকেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার আমন্ত্রণ পেয়েছিলেন তাদের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য। এরপরেই সেখানে উপস্থিত হন অভিনেত্রী। গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে এদিন আরো একটি নতুন চমক সামনে এনেছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সব ঠিক থাকলে আগামী বছর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে স্ক্রীন শেয়ার করতে দেখা যাবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। প্রসঙ্গত এদিন গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন মধু চোপড়ার আমন্ত্রণ পেয়ে তিনি যখন প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে গিয়েছিলেন সেখানে গোটা জোনাস পরিবার উপস্থিত থাকলেও প্রিয়াঙ্কা চোপড়া নিজে ভারতে ছিলেন।

সে সময় যে কারণে সরাসরি সাক্ষাৎ হয়নি তার। তবে সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই শুরু হবে তার নতুন ছবির শুটিং। যেখানে প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি দেখতে পাওয়া যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।

এদিন অভিনেত্রী আরো জানিয়েছেন তিনি প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে অত্যন্ত গর্ব বোধ করেন কারণ ভারতীয় হওয়া সত্ত্বেও বিদেশে প্রিয়াঙ্কা চোপড়া যেভাবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তা সত্যিই প্রশংসনীয় বলে তিনি মনে করেন। বলাই বাহুল্য কোটা বিষয়টি জানতে পেরে এদিন উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর অনুগামীরা।

Back to top button