টলিউড

নিজেই নিজেকে সুন্দরী বললেন মনামী ঘোষ! এবার নিজের রূপের প্রশংসা নিজেই করলেন অভিনেত্রী মনামি ঘোষ

টলিউড ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন মনামী ঘোষ। তার সৌন্দর্য নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। বয়স ৪০ এর কাছাকাছি হবে কিন্তু এখনো এতোটুকুও সৌন্দর্যের ভাটা পড়েনি তার। বর্তমানে আমরা অভিনেত্রীকে দেখতে পাচ্ছি স্টার জলসা জনপ্রিয় নাচে রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। নাচের মঞ্চে বিচারকের আসনে রয়েছেন মনামী।

এছাড়া সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ থাকেন তিনি। বিভিন্ন রিল ভিডিও, ছবি পোস্ট করতে থাকেন তিনি। লকডাউনের সময় নিজের ইউটিউব চ্যানেলে খুলেছিলেন। সেখানে বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করতেন তিনি। অভিনেত্রী নিঃসন্দেহে অসম্ভব সুন্দরী তবে এবারে নিজেই নিজের সৌন্দর্যের প্রশংসা করলেন তিনি।

সম্প্রতি মনে হয় নিজের instagram একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে মনামীর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের সিকুইনড স্লিভলেস চোলি। তার সাথে প্রিন্টেড লেহেঙ্গা পরেছেন মনামী। গলায় পরেছেন অক্সিডাইজড চোকার। এক হাতে রয়েছে অক্সিডাইজড ব্রেসলেট। অপর হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। দুই কানে রয়েছে অক্সিডাইজড ঝুমকি।

সিল্কি চুল খোলা রেখেছেন মনামী। উজ্জ্বল মেকআপ করেছেন। ঠোঁটে পরেছেন রাস্ট রঙের লিপস্টিক। আর এই সেজে আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়াতে আঁচড়াতে তিনি বলেন তিনি নিঃসন্দেহে খুব সুন্দরী। আর কমেন্ট বক্সেও অনেকে মনামীর কথা স্বীকার করে নেয়। পাশাপাশি টলিউডের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা তার রূপের প্রশংসা জানিয়েছেন।

অভিনেতাকে আমরা শেষবার দেখেছিলাম সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত অভিনীত ছবি বেলাশুরুতে। OTT প্লাটফর্মেও পা রেখেছেন তিনি। সেখানেও চুটিয়ে কাজ করছেন। তবে এত বছর হয়ে গেল তিনি এখনো সিঙ্গেল এই নিয়ে অনেক প্রশ্নই উঠেছে বহুবার। তবে এই প্রশ্নের উত্তর অভিনেত্রী কখনো দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button