টলিউড

শুধুমাত্র টলিউড নয় দক্ষিণী এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ভালো কাজের সুযোগ আসলে সেই সুযোগকে কাজে লাগাবেন সুপারস্টার জিৎ

টলিউডের সুপারস্টার বলতে এখনো প্রথমে আমাদের যার মাথায় আসে তিনি হলেন অভিনেতা জিৎ। দুই দশকেরও বেশি সময় ধরে অভিনয় করে আসছেন তিনি। জিতের ছবি মানেই এখনো সুপারহিট। অভিনয় জীবনের শুরু থেকে স্বস্তিকা, কোয়েল, ঋতুপর্ণা, শুভশ্রী, মিমি, সায়ন্তিকা সকলের সঙ্গে চুটিয়ে কাজ করেছেন অভিনেতা।

এখনো তার ছবি রিলিজ হলে হাউস ফুল থাকে সিনেমা হল গুলি। বাঙালি না হয়েও বাংলার সঙ্গে একেবারে মিশে যাওয়া সত্যি বারবার মুগ্ধ করে প্রতি দর্শককে। বর্তমানে মেয়ে নবন্যা এবং স্ত্রী কে নিয়ে তার সুখের সংসার। পাশাপাশি চুটিয়ে করছেন কাজও।

বর্তমানে অভিনেতাকে আমরা টলিউড এ কাজ করতে দেখতে পাই ঠিকই কিন্তু অভিনেতার প্রথম থেকে ইচ্ছে ছিল বলিউডে কাজ করার। অভিনেতার প্রথম থেকেই হিন্দি ইন্ডাস্ট্রিতে কাজ করার ইচ্ছে ছিল।

তবে সেরকম ভাবে কাজের সুযোগ না আসে অভিনয় শুরু করেন টলিউড ইন্ডাস্ট্রিতে এবং নিজের প্রথম ছবির মাধ্যমে দর্শকদের মন জয় করে নেন তিনি। দর্শকেরাও জিৎ কে আপন করে নেন। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে অসংখ্য হিট ছবি রয়েছে জিতের।

তবে সময়ের সাথে সাথে মানুষের চিন্তাধারা বদলাচ্ছে। বর্তমানে অভিনেতা অভিনেত্রী শুধুমাত্র একটি বৃত্তের মধ্যে আবদ্ধ থাকতে চায় না। তারা নিজেদের বৃত্ত আরও বড় করতে চায়। তাইতো শুধুমাত্র টলিউড ইন্ডাস্ট্রিতে আটকে নেই অভিনেতা অভিনেত্রীরা। অনেকেই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিসহ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও যোগদান করছেন। সেই তালিকায় রয়েছে শাশ্বত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখার্জি, যীশু সেনগুপ্ত, মধুমিতা সরকার সহ আরো অনেকে।

এই একই প্রশ্ন অভিনেতা জিৎ কেও এক সাক্ষাৎকারে করা হয়। সেই উত্তরের অভিনেতা জানিয়েছেন যদি কখনো ইন্ডাস্ট্রির বাইরে দক্ষিনী ফিল্ম ইন্ডাস্ট্রি বা হিন্দি ইন্ডাস্ট্রি থেকে সুযোগ আসে তিনি অবশ্যই সেখানে কাজ করবেন। এমনকি ওয়েব সিরিজেও যদি তিনি সুযোগ পান তাহলে অবশ্যই কাজ করবেন। শুধুমাত্র ভালো কাজের সুযোগ আসার অপেক্ষা।

Back to top button