বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ-ইন্দিরার মতো সিরিয়ালের চরিত্ররা খালি চাকরি ধরছে আর ছাড়ছে, খালি মুখ্যমন্ত্রীর দোষ দিলেই হবে?’ কটাক্ষ নেটিজেনদের

বাংলা সিরিয়ালের গল্প নিয়ে বরাবরই কটাক্ষ চলতে থাকে নেট দুনিয়ায়। কারণ বাংলা সিরিয়ালের গল্পে নানান রকম অবাস্তব ঘটনা হামেশাই দেখানো হয়েই থাকে, এমনটাই দাবি নেটিজেনদের। এবার আরো একবার বাংলা সিরিয়ালের গল্প হয়ে উঠলো নেট দুনিয়ার বাসিন্দাদের কটাক্ষের অংশ বিশেষ।

প্রসঙ্গত, সম্প্রতি মিঠাই ধারাবাহিকের গল্প অনুযায়ী নেটিজেনরা দেখতে পেয়েছেন আবারো নতুন পেশা গ্রহণ করতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মুখ্য চরিত্র সিদ্ধার্থ। এর আগে কর্পোরেট চাকরি থেকে মিষ্টি বিক্রি সমস্তটাই করতে দেখা গেছে তাকে।

তবে এবার পুলিশের চাকরিতে যোগদান করতে দেখা যাবে সিদ্ধার্থকে। পাশাপাশি আরও একটি নতুন ধারাবাহিকের চরিত্র ইন্দিরাকে একসঙ্গে দুটি চাকরি পেতে দেখতে পেয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য এই দৃশ্য দেখার পর হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়া অনেকেই মনে করছেন রাজ্যের বাস্তব পরিস্থিতিকে তুলে ধরতে পারছেন না সিরিয়ালের নির্মাতারা।

পাশাপাশি ধারাবাহিকের চরিত্ররা পরপর চাকরি পেয়ে যাচ্ছে কিন্তু সাধারণ মানুষ পাচ্ছেন না। সে কথাও তুলে ধরতে দেখা গেছে অনেককে।

তারা জানিয়েছেন শুধুমাত্র মুখ্যমন্ত্রীকে দোষ দিলেই কি হবে? বলাই বাহুল্য এই সমস্ত কটাক্ষ বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিভাবে সিরিয়ালের চরিত্ররা একাধিক চাকরি ছাড়েন এবং চাকরি পেয়ে যান সে প্রশ্ন বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে।

Back to top button