বলিউড

‘স্টার-কিডরা মোটেও কাঁদুনি গায়না অন্যদের মত’! ‘বহিরাগত’দের কটাক্ষ করে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয়। কারণ অনেকেই মনে করেন তিনি নেপোটিসমের মাধ্যমে অর্থাৎ তার বাবার পরিচয় ব্যবহার করে বলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে পেরেছেন। তবে এবার নেপোটিজমকে পরোক্ষ সমর্থন করে মুখ খুললেন অভিনেত্রী।

এদিন পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে সোনাক্ষী জানান অন্য যে কোন বলিউড অভিনেতা এবং অভিনেত্রীর মতো তাকেও অনেক সিনেমা থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। অভিনেত্রী আরো জানান বলিউডে অভিনয় জগতে থাকা যেকোনো অভিনেতার জীবনের একটি অঙ্গ এটা, এমনটাই মত সোনাক্ষীর।

এর পরেই তিনি বলে বসেন বহিরাগত কেউ সিনেমা থেকে বাদ পড়লে তারা স্টারকিডদের দোষ দিতে থাকেন এবং নেপোটিজমকে দায়ী করেন। কিন্তু বাস্তবে সকলেই সিনেমা থেকে অল্প বিস্তর বাদ পড়েন বলে জানান সোনাক্ষী। বহিরাগতদের ঠুকে তিনি আরো জানান পার্থক্য এটাই যে স্টারকিডরা কোন সিনেমা থেকে বাদ পরলে তারা অন্য কাউকে দোষারোপ করে কাঁদুনি গাইতে বসে না।

বলাই বাহুল্য ইতিমধ্যেই অভিনেত্রীর মন্তব্যের কারণে জোর চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সোনাক্ষী মোটেও অভিনয় করতে পারেন না এবং বাবার পরিচয়েই তিনি বলিউডে প্রতিষ্ঠিত হতে পেরেছেন বলে তাকে কটাক্ষ করেছেন ইতিমধ্যেই। তবে অভিনেত্রী এসব কথায় কান দিতে নারাজ। বরং নিজের ওয়েব সিরিজ ডেবিউ নিয়ে বেশি আগ্রহী দেখা গিয়েছে সোনাক্ষীকে।

Back to top button