টলিউড

আচমকা বাবার মৃত্যুতে ভেঙে পড়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, বাবাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন খুললেন অভিনেত্রী

আচমকাই বাবাকে হারালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। অভিনেত্রীর বাবার নাম সন্তোষ মিত্র। বাবার এইভাবে হঠাৎ চলে যাওয়া কিছুতেই মেনে নিয়ে পারছেন না তিনি। সোশ্যাল মিডিয়াতে বাবার ছবি পোস্ট করে ভেঙে পড়েন অভিনেত্রী। বাবার হঠাৎ মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েছেন শ্রীলেখা তা অভিনেত্রীর পোস্ট দেখেই স্পষ্ট।

ফেসবুকে বাবার ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন ” আমর প্রিয় পুরুষ, আমর প্রিয় মানুষ বাবা, যার কাছে তার কন্যাই শ্রেষ্ট্য, আমার খুঁটিনাটি বিষয় তার জানা চাই, মতামত না চাইলোও দেওয়া চাই, আমার ভালো কিছু হলে আমার চেয়েও মানুষটি বেশি খুশি হয়, সেই বাবা দুম করে চলে গেল। এটা আমি মানতে পারছিনা, চাইছিনা। আমর বাবা আমার কি সেটা শুধু আমরা দুজনই শুধু জানি।

বাবাগো তোমার সাথে কথা হয়েছিল তুমি আমায় বোঝাবে যে তুমি আমার কাছে আছো, সেটা এমনি এমনি না আমায় প্রুফ দিয়ে বোঝাবে বলে রাখলাম নাহলে তোমায়ে ছাড়তে পারছি না ছাড়বোনা, এইভাবে কষ্টে থাকবো, তুমি দেখবে। আমায় প্রুফ দাও।”

এর আগে মা কে হারিয়েছিলেন অভিনেত্রী, এবারে বাবাকেও হারালেন। পুরোপুরি একা হয়ে গেলেন, বাবা মা এর ছবি শেয়ার করে লিখেছেন ” আমার আইডল আমার বাবা মা, আমার সব কিছু, এবারে তাদের হারিয়ে ফেললাম।” বাবার ফেসবুক অ্যাকাউন্ট এর লিঙ্ক শেয়ার করে লিখেছেন “আমি তোমায় ছেড়ে বাঁচবো কী করে বাবা, আমি তো পারছি না বাবা, আমায় নিয়ে যাও।” মা চলে যাওয়ার পর শ্রীলেখার সর্বক্ষণের সঙ্গী ছিলেন তার বাবা। একেবারে বন্ধু ছিলেন, ২৮ শে জুলাই শেষবারের মত বাবার সাথে ছবি পোস্ট করেন অভিনেত্রী।

Back to top button