টলিউড

শাড়ি বিক্রির পাশাপাশি এবার ‘গুপ্ত শত্রু, তন্ত্র-মন্ত্র ও চক্রান্ত’ থেকে বাঁচার উপায় বাতলাচ্ছেন ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়! ‘কুসংস্কার ছড়াচ্ছেন কেন’, পাল্টা প্রশ্ন নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘রান্নাঘর’ এর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী বেশ কিছুদিন হল নিজের অনুগামীদের পরিচয় করিয়ে দিয়েছেন নিজের শাড়ির ব্যবসা সঙ্গে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মাঝে মধ্যেই তাকে বিভিন্ন রকম শাড়ি বিক্রি করতে দেখা যায় অনুগামীদের মধ্যে।

এবার শাড়ির পাশাপাশি স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় এর ডিজাইন করা ডোকরার সম্ভার নিয়ে সামনে এলেন সুদীপা। সঙ্গে রয়েছে বেশ কিছু দেবদেবীর মূর্তি। যার মধ্যে সুদীপা জানান রয়েছে তাদের পারিবারিক বিশ্বাস।

ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানান এই মূর্তি নিজেদের বাড়িতে রাখলে গুপ্তশত্রু, জ্ঞাতিশত্রু, কোনোরকম চক্রান্ত,তন্ত্র-মন্ত্র, কোনোটাই কাজে লাগবে না। পাশাপাশি দুই মাথাওয়ালা সেই মূর্তি তার পিছনের চোখ দিয়ে চারিদিকে নজর রাখবে বলে দাবি করেন সুদীপা। সঙ্গে রাম সীতা, গনেশ, শিব, মা কালী, পুরীর গোপাল ও আরও অনেক দেবদেবীর মূর্তি অনুগামীরা কিনতে পারবেন বলে জানিয়েছেন সঞ্চালিকা।

এরপরই তাকে সোশ্যাল মিডিয়ায় বেশ কটাক্ষের সম্মুখীন হতে হয়। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন ব্যবসার নামে তিনি কুসংস্কার ছড়াচ্ছেন।তাছাড়া টিভির পর্দায় কাজের পাশাপাশি শাড়ির ব্যবসার সঙ্গে কেন তার গুপ্ত শত্রু এবং চক্রান্তের উপায় বাতলাতে হচ্ছে, সেই প্রশ্ন তোলেন নেটিজেনরা। তবে সুদীপা তার পোষ্টের মাধ্যমে জানিয়েছেন যে বিশ্বাসের উপর ভর করেই তিনি পোস্ট করেছেন।

Back to top button