বাংলা সিরিয়াল

‘আমার শিরোনামে থাকতে ভালো লাগে’! অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জী

পরিচালক তথাগত মুখোপাধ্যায় এর পরিচালনায় খুব শীঘ্রই ‘ভটভটি’ সিনেমার মাধ্যমে টলিউডে আসতে চলেছেন অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জি। তবে তার আগেই আপাতত তথাগত এবং বিবৃতির প্রেমের সম্পর্কের জল্পনায় জোর গুঞ্জন টলিউডে। এদিন সে ব্যাপার নিয়ে অবশেষে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী।

এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান তার মধ্যে কার অভিনেত্রীর সত্তাকে মূলত অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ই বাইরে আনতে সাহায্য করেছেন। এবং তথাগতর সাহায্যেই তিনি একজন ভালো অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছেন। তবে তার পাশাপাশি তিনি কথা বলেন তথাগত মুখোপাধ্যায় এর স্ত্রী দেবলীনাকে নিয়েও। তিনি জানান অভিনেত্রী দেবলীনার জন্যেই ইন্ডাস্ট্রি সম্পর্কে আরো বেশি ওয়াকিবহাল হতে পেরেছেন তিনি।

পাশাপাশি নিজেকেও কিভাবে উপস্থাপনা করতে হয় তা তিনি শিখিয়েছেন দেবলিনা তাকে। তবে গুজব এর ব্যাপারে তিনি জানান যে শিরোনামে থাকতে তার বেশ ভালই লাগে। পাশাপাশি ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলে পরিচিত তিনি যে কারণে তার সামনে কেউ এ ব্যাপারে তার সঙ্গে কথা বলতে সাহস পায় না।

তবে নিজে ব্যক্তিগত জীবনে প্রেম করছেন কিনা সে প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন তিনি প্রেমিক মানুষ এবং প্রেমের মধ্যেই তার অবস্থানম বলাই বাহুল্য অনেকেই মনে করছেন বিবৃতি এদিন তার স্পষ্ট উত্তরের মাধ্যমে অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন অনেকটাই মিটিয়ে দিতে সক্ষম হয়েছেন।

Back to top button