বলিউড

সুশান্তের অপমান ভোলার নয়, সদ্য মুক্তি পাওয়া শাহিদ কাপুর এর ছবি ‘জার্সি’ বয়কট এর দাবি জানালেন একাংশ নেটিজেন, জুটলো একাধিক কটুক্তি এবং ট্রল,

নানান সমালোচনা, ট্রোল, বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুর এবং ম্রুনাল ঠাকুর অভিনীত সিনেমা ‘জার্সি’। অনেকেই এই ছবি নিয়ে দারুণ উত্তেজিত। ইতিমধ্যেই বহু মানুষ ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কিন্তু আবার একাংশ নেটিজেন এই ছবির সমালোচনা এবং ছবি নিয়ে বাজে মন্তব্য করতে শুরু করে দিয়েছেন।

আসলে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরে বলিউডের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে ভিডিওটিতে দেখা যায় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত কে অপমান করছে আর তার মধ্যে অন্যতম একজন ছিলেন এই শাহিদ কাপুর। সুশান্ত সিং রাজপুতের একাধিক ভক্তরা এই ছবি বয়কট এর দাবি জানিয়েছেন।

তেলেগু ছবির রিমেক ভার্সন বানানো হচ্ছে শাহিদ কাপুরের নতুন ছবি জার্সি। গত বছরের শেষেই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল বড় পর্দায়। কিন্তু নানান কারণবশত ছবি মুক্তির ডেট পিছিয়ে যায়। কিন্তু যেদিন থেকে এই ছবির ট্রেলার ভিডিও রিলিজ হয়েছে তবে থেকেই শাহিদ কাপুরের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এই ছবি সিনেমা হলে রিলিজ হবে তার জন্য। এই ছবির পরিচালক নিজেই জানিয়েছিলেন যে কবীর সিং এর পর জার্সি হবে শাহিদ কাপুরের ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি। তবে এবারের দেখার অপেক্ষা নানান সমালোচনা কটূক্তির মাঝে কিভাবে এই ছবি ভালো ফলাফল করতে পারে।

উল্লেখ্য ২০২০ সালে সুশান্ত সিং মারা যাবার পর থেকেই বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর নাম উঠে এসেছে নেপোটিজম এর তালিকায়। সেই তালিকায় শাহিদ কাপুরের ছিলেন অন্যতম একজন। সকলের মতো শাহিদ কাপুর কেউ নানা বিতর্কে জড়িয়ে পড়তে হয়েছিল। এরপর থেকে বর্তমানে পরিস্থিতি সামলে উঠেছিল প্রত্যেকে কিন্তু ছবি মুক্তি পাওয়ার পর থেকেই আবারো নেটিজেনদের একাংশ ক্ষেপে উঠেছে।

Back to top button