বাংলা সিরিয়াল

শেষ হল সব জল্পনা! আবারো ‘লালকুঠি’র মাধ্যমে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী রুকমা ও অভিনেতা রাহুল ব্যানার্জি! সামনে এল ধারাবাহিকের নতুন প্রোমো

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‘লালকুঠি’র এক ঝলক দেখতে পেয়েছিলেন দর্শকরা। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন টলিউড অভিনেত্রী রুকমা রায়। প্রসঙ্গত এর আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। কিন্তু সেই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকার কারণে অসময়ে শেষ করে দেওয়া হয়েছিল ধারাবাহিকটি। তাই প্রিয় অভিনেত্রীকে আবারো ছোট পর্দায় ফিরতে দেখে যারপরনাই খুশি হয়েছিলেন অনুগামীরা।

পাশাপাশি তারা জানিয়েছিলেন হয়তো ‘দেশের মাটি’ ধারাবাহিকে তার সহ-অভিনেতা রাহুল ব্যানার্জিকেই এখানে দেখতে পাওয়া যাবে। কারণ ‘দেশের মাটি’ ধারাবাহিকে তাদের জুটি দারুণ জনপ্রিয় হয়েছিল। এবার সব জল্পনা সত্যি করে ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ হতেই দর্শকরা জানতে পারলেন রুকমার সঙ্গে এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত এ দিনের নতুন প্রোমোতে অনুগামীরা জানতে পেরেছেন ধারাবাহিকের মধ্যে রোমান্স দেখানো হলেও গল্পের মধ্যে ভৌতিকতার আভাস রয়েছে।

এদিন জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে রাত সাড়ে নটায় দেখতে পাওয়া যাবে এই নতুন ধারাবাহিকটি। প্রসঙ্গত এদিন ধারাবাহিকের নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনুগামীরা জানিয়েছেন তারা অধীর আগ্রহে আবারও রুকমা এবং রাহুল ব্যানার্জিকে একসঙ্গে ছোটপর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন।

Back to top button