টলিউড

সাহসী পোশাক ছেড়ে ফিরলেন ট্র্যাডিশনাল শাড়িতে! হলুদ শাড়িতে পুরুষ অনুগামীদের বুকে ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ

টলিউডের অন্যতম একজন অভিজ্ঞ অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বড় পর্দা থেকে ছোট পর্দা, সবক্ষেত্রেই চুটিয়ে কাজ করতে দেখা গিয়েছে তাকে। তবে অভিনেত্রীকে দেখে কেউ বিশ্বাসই করতে পারেন না আর কয়েক বছরের মধ্যেই চল্লিশে পা রাখতে চলেছেন তিনি। কারণ এতটাই নিজেকে ফিট রাখতে ভালোবাসেন অভিনেত্রী মনামী ঘোষ। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এর আগে অনুগামীরা একাধিকবার দেখতে পেয়েছেন অভিনেত্রী কেমনভাবে ওয়েস্টার্ন কিংবা ট্র্যাডিশনাল সব ধরনের পোশাকে বহন করতে পারেন অতি সহজে। এবার তেমনই একটি হলুদ শাড়িতে পুরুষ অনুগামীদের হৃদয়ে ঝড় তুলতে দেখা গেল অভিনেত্রী মনামী ঘোষকে। প্রসঙ্গত এদিন তিনি যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে কেবলমাত্র অভিনেত্রীকে শাড়ি পড়ে হেঁটে চলে যেতে দেখা গিয়েছে এবং সেই দৃশ্য দেখেই ঘায়েল হয়ে গিয়েছেন তার অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন অভিনেত্রীকে দেখে মনে হচ্ছে ক্রমাগত তার বয়স কমে যাচ্ছে। বলাই বাহুল্য পোশাক ছেড়ে শাড়ি পরে ক্যামেরার সামনে ফিরে আসার জন্য নেটিজেনদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রী মনামী ঘোষ অভিনীত শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমা ‘বেলাশুরু’। যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button