বলিউড

ফুলের মালা ও টিকা পরিয়ে স্নিগ্ধজিৎ কে আরতির থালা নিয়ে বাড়িতে বরণ করে তুললো স্ত্রী অদিতি, দেখুন স্নিগ্ধজিৎ ভৌমিকের গ্র্যান্ড ওয়েলকাম ভিডিও

অবশেষে সারেগামাপা তে টানা ৬ মাসের লম্বা যাত্রা শেষ করে কলকাতা তে ফিরলো স্নিগ্ধজিৎ ভৌমিক। আর এতদিন পর তার বাড়ি ফেরার আনন্দে আয়োজিত হয়েছিল বিরাট ব্যবস্থা। স্ত্রী অদিতি স্নিগ্ধজিৎ এর বাড়ি ফেরার মুহূর্ত করে তুলেছিল আরো স্পেশাল। ফুলের মালা আরতির থালা ঢোল বাজনা সবকিছু দিয়েই স্বাগত জানানো হয়েছিল স্নিগ্ধজিৎ কে।

কলকাতা এয়ারপোর্ট থেকে ফেরার পথে তাদের ছবি শেয়ার করেছে অন্যান্য এবং স্নিগ্ধজিৎ দুজনেই। এতদিন পর নিজের শহরে ফিরে খুবই আনন্দ ছিল তাদের চোখে-মুখে। শো এর শুরু থেকেই এই দুই জন প্রতিযোগীকে নিয়ে অনেক স্বপ্ন ছিল দর্শকদের। যদিও দুজনের একজন ও সেই ট্রফি জিতে নিতে পারেননি। কিন্তু তবুও দর্শকরা জানিয়েছেন তাদের কাছে বিজয়ী মানে অনন্য এবং স্নিগ্ধজিৎ।

ভিডিওতে দেখা গেল স্নিগ্ধজিৎ বাড়ির বেল বাজাতেই সামনে আরতির থালা এবং মালা নিয়ে হাজির হল স্নিগ্ধজিৎ এর স্ত্রী অদিতি এবং স্নিগ্ধজিৎ এর কিছু বন্ধু বান্ধব। এতদিন পর বাড়ি ফিরে এই বিরাট আয়োজন দেখে স্নিগ্ধজিৎ তো রীতিমতো চমকে ওঠে এবং আচমকাই তার মুখ ফসকে বেরিয়ে যায় ‘উরি শালা।’ এরপর আরতী সেরে ফুলের মালা দিয়ে কপালে টিকা পরিয়ে স্নিগ্ধজিৎ কে বাড়ির ভেতরে স্বাগত জানানো হয়। একই সঙ্গে স্নিগ্ধজিতের বাড়িতে অদিতি অনন্যা কেও বরণ করে নেয় দুজনে একসঙ্গে কেক কাটেন। স্নিগ্ধজিৎ কে এতদিন বাদে দেখতে পেয়ে তার বাড়ির পোষ্য আনন্দে আত্মহারা হয়ে ওঠে।

উল্লেখ্য গত রবিবার ছিল সারেগামাপা ২০২১ এর গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠান। বাংলা থেকে যাওয়া সারেগামাপার মঞ্চে এর ৪ জন প্রতিযোগীর ফাইনাল পর্ব অব্দি পৌঁছে ছিল। তাদের মধ্যেই ছিলেন স্নিগ্ধজিৎ, অনন্যা, রাজশ্রী এবং নীলাঞ্জনা। যদিও সব শেষে বিজয়ের মুকুট নিজের মাথায় তুলে নেয় আলিপুরদুয়ারের নীলাঞ্জনা আর দ্বিতীয় স্থান অধিকার করে নেয় রাজশ্রী।

Back to top button