বলিউড

সারেগামাপা তে হেরে গিয়েও বাস্তব জীবনে বিজয়ী কেও হারিয়ে দিলেন বাংলার মেয়ে অনন্যা! বিজয়ী না হলেও হিমেশ রেশমির সঙ্গে গানের রেকর্ডিংয়ের কাজ করার সুযোগ পেল অনন্যা চক্রবর্তী

সম্প্রতি শেষ হলো সারেগামাপা। জাতীয় স্তরের এই অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিযোগিতা নিজেদের গানের প্রতিভা তুলে ধরতে এসেছিল। বাংলা থেকেও এসেছিল ৬ জন প্রতিযোগী। তাদের মধ্যে থেকে চারজন পৌঁছেছিল গ্র্যান্ড ফিনালের মঞ্চে। বাংলার মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এই দিনটির জন্য। অনেকেই আশা করেছিলেন অনন্যা কিংবা স্নিগ্ধজিৎ এর মধ্যে কেউ একজন গ্র্যান্ড ফিনালে বিজয়ীর শিরোপা অর্জন করবে।

যদিও তাদের দুজনের মধ্যে কেউই দর্শকদের মনের আশা পূরণ করতে পারেনি তবে বাংলার মানুষ হতাশ হয়নি কারণ বাংলার আরেক মেয়ে আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায় বিজয়ের মুকুট তুলে নিয়েছে নিজের মাথায়। প্রথম তিনে নিজের জায়গা করে নিতে না পারলেও ঐদিন মঞ্চে দাঁড়িয়ে তিনি একটি বড় অফার পান বিচারক হিমেশ রেশমির কাছ থেকে।

সম্প্রতি অনন্যার নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তার মাথার উপরে হিমেশ রেশমির ছবি দেখা গিয়েছে। ক্যাপশনে অনন্যা লিখেছেন ‘একটি বড় ব্যাপার ঘটতে চলেছে’ সেই সঙ্গে হিমেশ রেশমি কেউ তিনি ট্যাগ করেছেন এবং হেশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন রেকর্ডিং শব্দটি। যা দেখে অনেক নেটিজেনরা ধরে নিয়েছেন যে হিমেশ রেশমির সঙ্গে আগামী দিনের রেকর্ডিংয়ের কাজ করতে চলেছে অনন্যা।

বজবজ এর বাসিন্দা অনন্যা বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে বাংলার মানুষের কাছে। এর আগে বাংলা সারেগামাপার মঞ্চে ও নিজের প্রতিভা তুলে ধরেছিল অনন্যা। সেখান থেকে তার পরিচিতি বাড়ে এবং তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে গোটা বাংলায়। নিজের বাউল গানের দ্বারা তিনি প্রতিবারই দর্শকদের মুগ্ধ করেছেন।

হিমেশ রেশমি বরাবরই প্রতিভার কদর করেন। বিভিন্ন সময় নিজের গানের রেকর্ডিং এর বহু প্রতিযোগীকে সুযোগ করে দিয়েছেন তিনি। এবারেও তার অন্যথা হলো না। অনন্যা কে ভবিষ্যতে নিজের গানের রেকর্ডিং এ তিনি নিতে চান। এটি আগেও সারেগামাপা এর মঞ্চে বহুবার অনন্যা কে বলেছেন তিনি। এর আগেও ইন্ডিয়ান আইডলের জনপ্রিয় জুটি পবনদ্বীপ এবং অরুনিতা কেউ তিনি নিজের গানের রেকর্ডিং এ সুযোগ দিয়েছিলেন এবং তা জনপ্রিয়তা পেয়েছে গোটা দেশে।

Back to top button