টলিউড

‘আমার ঠোঁট, আমি ঠিক করবো কাকে চুমু খাবো’! ক্রমাগত ট্রোলিংয়ের শিকার হয়ে এবার পাল্টা মুখ খুললেন স্যান্ডি সাহা, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। জনপ্রিয়তা ধরে রাখার জন্য বিভিন্ন রকম কার্যকলাপ করতে দেখা যায় তাকে। ইতিমধ্যেই এক সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছিলেন ট্রেন্ডিং বিভিন্ন বিষয়বস্তু নিয়ে তিনি ভিডিও বানান কারণ এগুলি তাকে নেটিজেনদের সামনে থাকতে সাহায্য করে।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল স্যান্ডির এমন একটি ভিডিও যার জন্য ক্রমাগত সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা দেখতে পেয়েছিলেন স্যান্ডির একটি ভিডিও যেখানে তিনি আর একজন ছেলেকে ঘনিষ্ঠভাবে চুমু খাচ্ছিলেন।

বলাই বাহুল্য এর পরেই তীব্র সমালোচনা শুরু হয়ে যায় নেটদুনিয়ায়। কিন্তু আজ সোশ্যাল মিডিয়ায় একটি পাল্টা ভিডিও পোস্ট এর মাধ্যমে ইউটিউবার জানিয়েছেন যেহেতু জীবনটা তার, তাই তিনি সিদ্ধান্ত নেবেন তিনি কী করবেন। পাশাপাশি তিনি দাবি করেছেন ঠোঁট তাঁর, তাই তিনি কাকে চুমু খাবেন সেটা অন্য কেউ ঠিক করে দিলে তা তিনি মানতে রাজি নন।

বলাই বাহুল্য এই গোটা বিতর্কে স্যান্ডি পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন ক্রমাগত স্যান্ডিকে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, যা একেবারেই গ্রহণযোগ্য নয়। তবে নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু মোটেও পছন্দ করেননি স্যান্ডির এই ভিডিও।

 

 

Back to top button