বলিউড

‘তোমার গলায় রক মিউজিক মানায়না’! সারেগামাপার মঞ্চে ‘পার্টি সং’ গেয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চ থেকে উঠে এসে খ্যাতি লাভ করেছিলেন বালুরঘাটের বুনিয়াদপুর এর ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। সারেগামাপার মঞ্চে দ্বিতীয় স্থান অধিকার করেছিলেন তিনি। এবার স্নিগ্ধজিৎকে দেখতে পাওয়া যাবে হিন্দি সারেগামাপার মঞ্চে। যেখানে ইতিমধ্যেই তার সুরের জাদুতে মেতে উঠেছে দর্শক থেকে বিচারকদের সকলে। কিন্তু তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হতে হলো স্নিগ্ধজিৎকে।

প্রসঙ্গত এবার স্নিগ্ধজিৎকে নিয়ে বাংলায় প্রায় পাঁচ জন গায়ক এবং গায়িকা স্থান করে নিয়েছেন হিন্দি সারেগামাপার মঞ্চে। পাশাপাশি মূল পর্ব শুরু হওয়ার আগেই বিচারক বিশাল দাদলানি পরিচালনায় গান গাওয়ার সুযোগ পেয়ে গিয়েছেন সিগ্ধজিৎ। কারণ যোগ্যতা অর্জন পর্বে তার গান শুনে এতটাই মুগ্ধ হয়েছিলেন বলিউডের সুরকার গীতিকার বিশাল দাদলানি।

কিন্তু এবার ঋত্বিক রোশনের সিনেমার গান ‘জয় জয় শিব শংকর’ গাইতে দেখা যাবে স্নিগ্ধজিৎ ভৌমিককে। এদিন সেই পর্বের একটি ছোট ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন গায়ক স্বয়ং। এর পরেই কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে।

তার গলায় রক গান মোটেও মানায় না এমনটাই দাবি নেটিজেনদের একটি বড় অংশের।তবে পাল্টা আসরে নেমে পড়েছেন তার অনুগামীরা।অসাধারণ পারফরম্যান্স করবে স্নিগ্ধজিৎ, এমনটাই তাদের বিশ্বাস। এখন তার পারফরমেন্সের দিকেই তাকিয়ে গোটা বাংলা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button