বাংলা সিরিয়াল

‘গাধামি করে কেরিয়ারের ক্ষতি করেছে’! যিশু সেনগুপ্তকে টিভি ইন্টারভিউতে ‘গাধা’ বলে বসলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী, ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘দিদি নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেত্রী রচনা ব্যানার্জি। ছোটপর্দায় আসার আগে বড় পর্দায় অসংখ্য সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন রচনা। সেই সূত্রেই তার অভিজ্ঞতা অন্যান্য অনেক নায়ক-নায়িকার তুলনায় বেশি।

সেই অভিজ্ঞতার জোরেই বোধহয় এবার প্রকাশ্য টেলিভিশন ইন্টারভিউতে অভিনেতা যীশু সেনগুপ্তকে গাধা বলে বসলেন রচনা। ঘটনার সূত্রপাত হয় যখন জি বাংলায় জনপ্রিয় রিয়েলিটি শো :অপুর সংসারে’ এসে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় এর প্রশ্নের উত্তর দিতে গিয়ে রচনা বলেন যীশু গাধা। তারপরেই অবশ্য তিনি ব্যাখ্যা দেন তার মন্তব্যের।

অভিনেত্রী জানান যীশু সেনগুপ্ত গাধামি করার কারণে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। পাশাপাশি যীশুর একপ্রকার প্রশংসা করে তিনি বলেন যে যীশু আজ যে জায়গায় পৌঁছেছেন, সেখানে গাধামি না করলে আরো অনেক আগেই পৌঁছাতে পারতেন।

তবে সকলকে অবাক করে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কেও কিন্তু রচনার সাথে একমত হতে দেখা যায়।
দুজনেই বিশ্বাস করেন যে ক্যারিয়ারে যীশু সেনগুপ্ত বেশ কিছু ভুল সিদ্ধান্ত নিয়েছেন, যার কারণে অভিনয় জগতে সফলতা পেতে অনেক দেরি হয়েছে তার।

তবে এই একই ইন্টারভিউতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শিয়াল বলে সম্বোধন করেন রচনা। জানান প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অত্যন্ত চালাকচতুর ।রচনার মন্তব্য থেকে স্পষ্ট যে যীশু সেনগুপ্ত একেবারেই প্রসেনজিৎ এর উল্টো ধাঁচের মানুষ। তবে রচনার বলা কথা থেকে নেটিজেনরা বুঝতে পেরেছেন যে রচনা যীশুর একজন সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। যিনি চান যে যীশু সেনগুপ্ত ক্যারিয়ারে সফলতা পান।

Back to top button