বাংলা সিরিয়াল

দিয়ার সাথে বিচ্ছেদের ৩ মাসের মধ্যেই নতুন মানুষের সাথে সম্পর্কে জড়ালেন অভিষেক, ভাইরাল ছবি

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সীমা রেখা’র সময় থেকেই ধারাবাহিকের সূত্র ধরেই একে অপরের সাথে প্রেমের সম্পর্কে জড়ান দিয়া মুখার্জ্জী ও অভিষেক বোস। দীর্ঘদিন সম্পর্কে থাকার পরেই বিচ্ছেদের পথে হেঁটেছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। বিচ্ছেদের তিন মাসের মধ্যেই অভিনেতা অভিষেক বোস তার নতুন প্রেমিকের সাথে ছবি শেয়ার করেছেন নেটদুনিয়ায়। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

গত আগস্ট মাসে রাতারাতি ভার্চুয়াল ব্রেকআপ ঘোষণা করেছিলেন এই দুই অভিনেতা অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছিলেন তারা। সম্প্রতি অভিষেক বোস গঙ্গারাম ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী সুরভী মল্লিকের সাথে ছবি শেয়ার করে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে জানিয়েছেন। যা দেখে নেটিজেনদের একাংশ বেশ অবাকই হয়েছেন।

দিয়ার সাথে দীর্ঘ সময় সম্পর্কে থাকার পর কেন তাদের মধ্যে এই বিচ্ছেদ তার কারণ জানা যায়নি। তবে এই মুহূর্তে এটুকু পরিষ্কার অভিষেক আর সুরভী এখন চুটিয়ে প্রেম করছেন, তা তাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যাবে। ‘গঙ্গারাম’ ধারাবাহিকে বর্তমানে নাম ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেতা। এই ধারাবাহিকের সূত্রেই অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে পরিচয় হয়েছে অভিনেতার। সম্ভবত সেই থেকেই তাদের সম্পর্কের শুরু। অনেক নেটিজেনদের মধ্যেই প্রশ্ন জেগেছে তাহলে কি সুরভীর জন্যই বিচ্ছেদ হল দিয়া ও অভিষেকের মধ্যে? তবে নিজেদের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’এ নায়কের বোন শ্রীতমার চরিত্রে অভিনয় করছেন দিয়া মুখার্জ্জী। তবে এই মুহূর্তে অভিনেত্রী কোনো সম্পর্কে জড়িয়ে আছেন কিনা তা এখনও জানা যায়নি। এখন এই দুই অভিনেতা অভিনেত্রী নিজেদের কর্ম জগৎ নিয়ে ব্যস্ত। সম্প্রতি অভিনেতা তার সম্পর্কের বিচ্ছেদের তিন মাসের মধ্যেই নতুন প্রেমিকার সাথে ছবি দেওয়ায় তা চোখে লেগেছে দিয়া-অভিষেক জুটির অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

Back to top button