বলিউড

‘টিপ টিপ বরষা পানি’ গানে রোম্যান্টিকতায় ভিজলেন অক্ষয়-ক্যাটরিনা! ক্যাটরিনার কাছে হেরে গেলেন রবীনা ট্যান্ডন

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম হিট সিনেমা ‘মোহরা’র অন্যতম জনপ্রিয় হিট গান ছিল ‘টিপ টিপ বরসা পানি’। ঐ সময়ে এই গানটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকমহলে। সেই সময়ে এই গানের সাথে রবীনা ট্যান্ডনের নাচ দেখে মাথা ঘুরেছিল অনেকেরই। আবারো সেই গান ফিরল দর্শকদের মাঝে। নায়ক একই থাকলেও বদলে গেলেন নায়িকা। সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি বলিউডের নতুন ছবি ‘সূর্যবংশী’ ছবির আরও একটি নতুন গান মুক্তি পেল। যেখানে মোহরা ছবির এই গানটি রিক্রিয়েট করা হয়েছে। সম্প্রতি এই ভিডিওতে অক্ষয় কুমারের সঙ্গে রবীনা ট্যান্ডনের বদলে দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফকে। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিকেএর গাওয়া ‘টিপ টিপ বরষা পানি’ গানটি রিক্রিয়েট করেছেন তনিশক বাগচী।

সম্প্রতি এই গানে ক্যাটরিনা কাইফকে রুপোলী শাড়িতে দেখা গিয়েছে। তবে নব্বইয়ের দশকে হলুদ রঙের শিফন শাড়িতে রবীনা ট্যান্ডনের সাহসী নাচ ছিল সত্যিই প্রশংসনীয়। নব্বইয়ের দশকে এই গান মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো এই ধরনের হলুদ শাড়ি পরা ট্রেন্ডে দাঁড়িয়ে গিয়েছিল।

তবে সম্প্রতি বলিউডের নতুন সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘সূর্যবংশী’র এই গানটি মুক্তি পাওয়ার পর থেকেই নেটিজেনরা তুলনা শুরু করেছেন ক্যাটরিনা কাইফ ও রবীনা ট্যান্ডনের মধ্যে। যেটা খুব স্বাভাবিকভাবে হওয়ারই ছিল। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিটি শুক্রবার মুক্তি পাওয়ার পরই প্রথম দিনেই ২৬.২৯ কোটি টাকার ব্যবসা করেছে। সূর্যবংশী দর্শকমহলে বহু প্রতীক্ষিত সিনেমা। দর্শকরা অনেকদিন ধরেই এই ছবির মুক্তির অপেক্ষায় ছিলেন। অবশেষে মুক্তি পেল সেই ছবি। ইতিমধ্যেই এই ছবি পছন্দ করেছেন অসংখ্য দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Back to top button