বলিউড

ব্রাত্য বসুর হাত ধরে রাজনীতিতে অরিজিৎ সিং? এবার নিজের স্কুলের সভাপতিত্বের দায়িত্ব নিলেন এই জনপ্রিয় গায়ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের একটি ফটো দেখতে পেয়েছিলেন নেটিজেনরা। যেখানে দেখা গিয়েছিল ভারত বিখ্যাত গায়ক হওয়া সত্ত্বেও নিজে জিয়াগঞ্জের যে স্কুলে পড়ে বড় হয়েছেন, সেখানেই নিজের ছেলের হাত ধরে ভর্তি করতে এসেছিলেন অরিজিৎ। বলাইবাহুল্য তার এই মাটির মানুষ হতে থাকার প্রবণতা মন জয় করে নিয়েছিল নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছিলেন অনেক বড় সেলব্রিটি হওয়া সত্ত্বেও গ্রামে ফিরলে ঠিক সাধারণ মানুষের মতই ব্যবহার করতে দেখা যায় অরিজিৎকে। এবার শত ব্যস্ততার মাঝেও নিজের স্কুলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গেল এই জনপ্রিয় গায়ককে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ফটো থেকে জানা গিয়েছে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের স্কুল কমিটির সভাপতির দায়ভার নিজের কাঁধে তুলে নিয়েছেন অরিজিৎ।

তৃণমূল নেতা ব্রাত্য বসুর হাত ধরে এদিন স্কুল কমিটিতে যোগদান করেছেন তিনি। যদিও তার এই পদক্ষেপ দেখে নেটিজেনদের অনেকেই মনে করেছিলেন হয়তো এরপর রাজনীতিতেও সক্রিয়ভাবে যোগদান করবেন অরিজিৎ, তবে এখনো পর্যন্ত সে বিষয়ে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি। তবে নিজের হাজার কাজের মাঝেও স্কুলের সভাপতি হতে রাজি হওয়ায়, এদিন অরিজিৎকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা।

Back to top button