বাংলা সিরিয়াল

‘মেয়েরা হিংসুটে, আর ছেলেরা শুধু মজা করতে ভালোবাসে’! ‘মিঠাই’য়ের শুটিং সেটে হল্লা-পার্টির কার্যকলাপ ফাঁস করলেন উচ্ছেবাবু আদৃত স্বয়ং

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ যা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় নেটিজেনদের। পাশাপাশি এই মুহূর্তে বাংলা সেরা ধারাবাহিকও হয়ে উঠতে সক্ষম হয়েছে মিঠাই। কিছুদিন আগে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে টিআরপি তালিকার শীর্ষস্থানটি হারাতে হলেও গল্পের দারুন মোড়ের মাধ্যমে পুরোনো স্থান ফিরে পেতে সক্ষম হয়েছে মিঠাই।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা সকলেই জানেন পর্দার সামনের মতোই ক্যামেরার পিছনেও মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের মধ্যে কতখানি বন্ধুত্ব বজায় রয়েছে। এবার সেই চিত্র আরো একবার সামনে তুলে ধরতে দেখা গেল পর্দার উচ্ছেবাবু স্বয়ং অভিনেতা আদৃত রায়কে। এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ফটো ভাগ করে নিয়েছেন তিনি যেখানে দেখা গিয়েছে মিঠাই ধারাবাহিকের মহিলা অভিনেত্রীরা নিজেদের মত অন্যদিকে মুখ ঘুরিয়ে স্ক্রিপ্ট পড়তে ব্যস্ত।

অপর একটি ছবিতে এই ধারাবাহিকের অভিনেতাদের দেখা গিয়েছে একে অপরের সঙ্গে খুনসুটি করতে। ক্যাপশনের মাধ্যমে আদৃত জানিয়েছেন ছেলেরা সবসময় ছেলে হয়েই থাকবে। বলাইবাহুল্য তিনি বোঝাতে চেয়েছেন যে মেয়েরা মোটেও একে অপরের সঙ্গে কথা বলেননা, কিন্তু ছেলেরা শুটিং সেটে প্রচুর মজা করেন। প্রিয় উচ্ছেবাবুর কাছ থেকে ক্যামেরার পিছনের ছবি দেখতে পেয়ে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button