টলিউড

অন্য বাচ্চাদের থেকে অনেক আগেই ‘আই লাভ ইউ’ বলা শিখে ফেলল ছোট্ট ইউভান! স্কুলে যেতে না যেতেই আই লাভ ইউ বলতে শিখে গেল শুভশ্রীর ছেলে ইউভান, ভাইরাল ভিডিও

দেখতে দেখতে স্কুলের দরজা তেও পা রাখলো ছোট্ট ইউভান। এখনো ২বছর পূর্ণ হয়নি তার আগেই ব্যাগ কাঁধে, স্কুল এর জামা জুতো পরে রওনা দিল স্কুলের পথে। পড়াশুনার প্রতি তার অনেক আগ্রহ তাই দেখেই মা শুভশ্রী গাঙ্গুলী সিদ্ধান্ত নিয়েছেন ছেলে কে স্কুলে ভর্তি করার। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ইউভানকে দুষ্টমি করতে দেখা যায়। মা কেও নকল করতে শিখে গেছে দুষ্টু খুদে।

সম্প্রতি ইউভানের একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ইউভান কে একেবারে মায়ের মতন নকল করে আই লাভ ইউ বলতে শোনা গিয়েছে। আর ইউভান এর এই মিষ্টি ভিডিওটি প্রত্যেকের পছন্দ হয়েছে। উল্লেখ্য জন্মের পর থেকেই ইউভান সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। স্টার কিড বলে নয়, নিজের দুষ্টু মিষ্টি ভিডিও, মিষ্টি হাসির দ্বারাই সকলের মন খুব সহজেই জয় করে নিয়েছে সে।

বর্তমানে অনেকটা বড় হয়ে গেছে ছোট্ট খুদে। এই বছর সরস্বতী পূজাতেই তার হাতেখড়ি হয়ে গেছে। এছাড়াও অনেক নতুন নতুন জিনিস শিখেছে সে। নিয়মিত পড়াশুনা করে ইউভান।

Back to top button