বলিউড

জীবনের শেষ লাইভ এ প্রেমিকাকে নিয়ে একি বলেছিলেন সিদ্ধার্থ! মুহূর্তে ভাইরাল ভিডিও

গত ৩-রা সেপ্টেম্বর সকালে না ফেরার দেশে চলে গেছেন সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুতে গোটা ইন্ডাস্ট্রি সহ শোকে ভারাক্রান্ত তার ভক্তগণ। হঠাৎ করে, মাত্র ৪০ বছর বয়সে তার চলে যাওয়া মানতে পারছেননা কেউই। অভিনেতার হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণ খুঁজছেন সকলেই।

তার চলে যাওয়ায় ভীষণভাবে ভেঙে পড়েছেন তার পরিবারের সমস্ত সদস্য সহ তার বন্ধু শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর শুনে মানসিক ভাবে এবং শারীরিক ভাবে ভেঙে পড়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেতা অভিনেত্রী ভীষণভাবে অ্যাকটিভ ছিলেন। সিদ্ধার্থ এবং শেহনাজ নিজেদের কেমিস্ট্রির জন্য জনপ্রিয় ছিলেন গোটা নেটদুনিয়ায়। প্রায়ই তাদের একসাথে দেখা মিলত। সিদ্ধার্থ শুক্লার মারা যাওয়ার পর থেকেই তাদের দুজনের নানা পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া।

সেই সমস্ত ভিডিওর মধ্যে এখন সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ছিল তাদের করা শেষ লাইভ। সিদ্ধার্থ ও শেহনাজ মাঝে মাঝেই লাইভে আসছেন নিজেদের অনুরাগীদের সঙ্গে কথা বলার জন্য। এই জুটির ফ্যান ফলোয়ার্স নেহাত কম ছিলনা।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি ছিল সম্ভবত তাদের শেষ লাইভ। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ ও শেহনাজ নিজেদের মধ্যে কথা বলছেন। লাইভ চলাকালীন সিদ্ধার্থ মানে নানাভাবে মজা করছিলেন শেহনাজের সঙ্গে। যাতে বেশ লজ্জা পাচ্ছিলেন শেহনাজ, সেটা তো আর মুখ দেখেই বোঝা যাচ্ছিল।

সিদ্ধার্থ তাকে তার ডায়েট নিয়ে নানা ধরনের প্রশ্ন করছিলেন এবং তার উত্তর দিতে শেহনাজ বারবার হেসে ফেলেছিলাম। সিদ্ধার্থ তার পাশে বসে এটি বেশ উপভোগ করছিলেন। এরপর অভিনেতা শেহনাজকে ভালো ডায়েটের মানে জিজ্ঞাসা করে এবং সে বলতে থাকে। এরপর তারা নানা কথা বলতে বলতে শেষ করে দেন লাইভ। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, শেয়ারও হয়েছে প্রচুর।

Back to top button