Bangla Serial

‘দাদাগিরি’র নতুন সিজন নিয়ে ছোটপর্দায় ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়! দেখে নিন নতুন প্রোমোয় মহারাজের নতুন লুক

২০০৯ সালে শুরু হওয়া ‘দাদাগিরি’ পেরিয়ে গিয়েছে এক দশক। তবু আজও টেলিভিশনের দর্শকদের মধ্যে দাদাগিরি নিয়ে সমান উন্মাদনা রয়ে গিয়েছে। এবার অনুগামীদের আরো উত্তেজিত করে দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় নিয়ে আসতে চলেছেন দাদাগিরির আরো নতুন একটি সিজন। যেখানে সকলের প্রিয় মহারাজকে দেখতে পাওয়া যাবে নতুন লুকে।

প্রসঙ্গত দাদাগিরির নতুন পর্বের প্রোমো আগেই দর্শকদের সামনে এসেছিল। তবে এবার স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায় দাদাগিরির শুটিং সেট থেকে শেয়ার করলেন একটি ফটো অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যেখানে তাকে দাদাগিরির লোগোর সামনে গ্রীন ব্লেজার পড়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। যা দেখে অনুগামীরা বেশ বুঝতে পারছেন আরো একটি নতুন সিজনের সঞ্চালনার জন্য তৈরি সৌরভ গঙ্গোপাধ্যায়।

এর আগের বছরগুলোতে বিভিন্ন রকম থিম গ্রহণ করা হয়েছিল নির্মাতাদের তরফে। এবার জানা গিয়েছে দাদাগিরি থিম হতে চলেছে ‘হাত বাড়ালেই বন্ধু’। এর আগে দাদাগিরির প্রতিটি পর্বেই রাজ্যের বিভিন্ন জেলার জন্য উন্নতিমূলক কাজে অনুদান দেওয়া হতো। দাদাগিরির এবারের থিমের নাম শুনে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন এবারও সেরকমই কোন পরিকল্পনা রয়েছে নির্মাতাদের মধ্যে।

তবে বলাই বাহুল্য এদিন সৌরভের নতুন এই ছবি সামনে আসতেই মুহূর্তে তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের মন্তব্য থেকে বেশ স্পষ্ট যে নতুন সিজনের জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button