বাংলা সিরিয়াল

খরকুটোতে বৌ ডাকাতি! শেষমেশ মাঝরাতে বউ ডাকাতি, সৌজন্যর সামনেই গাড়িতে করে ডাকাতরা তুলে নিয়ে গেল গুনগুনকে

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো খরকুটো। এই বাংলা ধারাবাহিকের দর্শক সংখ্যা প্রচুর। তবে সম্প্রতি খরকুটো ধারাবাহিকের টিআরপি অনেকটাই কমে গিয়েছিল। তবে এখন আবারো দর্শক মহলে খরকুটো নিয়ে শোরগোল পড়েছে।

এই ধারাবাহিকের আসন্ন একটি এপিসোডের দৃশ্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। রাস্তার মাঝে গাড়ি থামিয়ে ডাকাতরা তুলে নিয়ে গেল গুনগুনকে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়।

সম্প্রতি খরকুটো ধারাবাহিকের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিতে দেখা যাচ্ছে গুনগুন তার নিজের গাড়ি করে কোথাও একটা যাচ্ছিল। আর তখনই গাড়ির সামনে এসে দাঁড়ায় তিন চারজন ডাকাত। তারপর গাড়ি থামিয়ে গাড়ির ড্রাইভারকে গাড়ি থেকে নামিয়ে তারা গুনগুনকে তুলে নিয়ে যায়।

এই পরিস্থিতিতে ভয় পেয়ে চিৎকার করতে থাকে গুনগুন। সম্প্রতি খরকুটো ধারাবাহিকের আসন্ন একটি এপিসোডের এই প্রমো তুমুলভাবে নেটবাসীদের মধ্যে এবং সকল দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। আশা করা যাচ্ছে এই ধারাবাহিকের এই এপিসোড সম্প্রসারিত হওয়ার পর টিআরপি কিছুটা হলেও বাড়তে পারে।

এই ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে পটকা, সৌজন্যে এবং তাদের দলবল মিলেই এমন কান্ড ঘটাবে। সম্প্রতি ধারাবাহিকে মিষ্টির বাচ্চাকে নিয়ে সমস্যা সৃষ্টি হয়েছিল মুখার্জ্জী পরিবারে। কোন মূল্যেই গুনগুন মিষ্টিকে পুচুসোনাকে দিতে রাজি হচ্ছিলনা। এরপরই মিষ্টি ও গুনগুনের টানাপোড়েনে পড়ে যায় পুচুসোনা।

এরপর তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। মুখার্জি পরিবারের সকলে তাকে অনেক কথা শোনায় এবং এরপরই গুনগুনের বাবা কৌশিক বাবু তার মেয়েকে মুখার্জি বাড়ি থেকে নিয়ে চলে যান। এখন এমএ পড়ার জন্য ভর্তি হয়েছে গুনগুন। বর্তমানে সৌজন্য-গুনগুন আলাদাই রয়েছে।

তবে সম্প্রতি এই বৌ ডাকাতির এপিসোডের প্রোমো সামনে আসতেই শোরগোল পড়েছে দর্শকদের মধ্যে। কি হবে এরপর! সেটা জানার জন্য অপেক্ষা করতেই হবে এই আসন্ন এপিসোডের জন্য।

Back to top button