বলিউড

মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ‘বিগবস ১৩’ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লার

হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন সিদ্ধর্থ শুক্লা। যাকে একাধিক হিন্দি ধারাবাহিক এর পাশাপাশি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’র মতো জনপ্রিয় বলিউড সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে। তবে এবার মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল সিদ্ধার্থের। পরিবার সূত্রে জানা গিয়েছে আজ অর্থাৎ বৃহস্পতিবার মুম্বাইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার অনুগামীরা জানতে পেরেছেন তার পরিবার বলতে রয়েছেন তার মা এবং বোন। এবং তারাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন এদিন সকালে ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। এরপর দ্রুততার সঙ্গে তাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলেও চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে হাসপাতালের ফরেনসিক বিভাগের এক চিকিৎসক সংবাদমাধ্যমকে জানিয়েছেন প্রাথমিক রিপোর্টে হার্ট অ্যাটাক বলে মনে হলেও তারা ময়নাতদন্ত করে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে চান।

প্রসঙ্গত ২০০৮ সালে :বাবুল কা অঙ্গন ছুটে না’ ধারাবাহিক দিয়ে ছোটপর্দায় নিজের যাত্রা শুরু করেছিলেন এই জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি একাধিক রিয়েলিটি শোতেও তাকে যোগদান করতে দেখা গিয়েছিল। ‘বিগ বস ১৩’ এবং ‘খতরো কে খিলারী’র মতো জনপ্রিয় রিয়েলিটি শো এর বিজয়ী ছিলেন সিদ্ধার্থ। পাশাপাশি ইন্ডিয়াস গট ট্যালেন্ট এর মতো রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বও সামলেছেন। বলাইবাহুল্য এই প্রতিভাবান তরুণ অভিনেতার মৃত্যুতে শোকাহত বলিউড।

Back to top button