বলিউডStory

দাদুর বয়সী ডিভোর্সি তিন সন্তানের বাবা ব্যবসায়ীর সাথে প্রেম করে বিয়ে! বোনের বিয়ের এই সিদ্ধান্তে রেগে গিয়েছিলেন দাদা অক্ষয় কুমার, এতদিন পর সামনে এল সেই তথ্য

বলিউড মানে এক বিরাট গ্ল্যামার জগৎ। এই জগৎ-এ প্রতিদিন প্রতিনিয়ত চলছে টিকে থাকার প্রতিযোগিতা। বলিউড ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে কঠোর পরিশ্রমের পাশাপাশি প্রয়োজন ভাগ্যেরও। বর্তমানের অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। এনাকে দেখে বোঝার উপায় নেই এনার বয়স হয়েছে। বর্তমানের নায়কদের সবদিক দিয়ে টেক্কা দিতে পারেন এই অভিনেতা, সে নিয়ে কোনো সন্দেহই নেই। অভিনেতা-অভিনেত্রীদের জীবনে এমন অনেক ঘটনা থাকে যা চট করে সাধারণ মানুষের পক্ষে জানা সম্ভব হয়না। মাঝে মাঝে কিছু কিছু ঘটনা মানুষের সামনে উঠে আসে।

সম্প্রতি অভিনেতা অক্ষয় কুমারের পারিবারিক একটি ঝামেলার কথা উঠে এসেছে প্রকাশ্য মিডিয়ায়। অক্ষয় কুমারের বোন অলকা। মূলত যার বিয়ের সময় ঘটে এই সমস্যাটি। নিজের থেকে পনেরো বছরের বড় এক ডিভোর্সি ব্যক্তি যিনি তিন সন্তানের বাবা, তাকে যখন অভিনেতার বল অলকা বিয়ে করতে চেয়েছিলেন তখন বোনের ওপর প্রচন্ড রেগে গিয়েছিলেন দাদা অক্ষয় কুমার সহ তার গোটা পরিবার। ব্যবসায়ী প্রেমিক সুরেন্দ্র হিরনন্দানিকে ২০১২ সালে বাড়ির সকলের অমতে গিয়ে বিয়ে করেন অলকা। পরবর্তীকালে নিজের বোনের কথা মাথায় রেখেই অভিনেতা মেনে নেন তাদের সম্পর্ক।

অক্ষয় কুমার কোনদিনই নিজের ব্যক্তিগত জীবনকে ক্যামেরার সামনে নিয়ে আসতে পছন্দ করেননা। পারিবারিক যেকোনো বিষয় প্রকাশ্য মিডিয়ায় বলাতে কিংবা দেখাতে একেবারেই পছন্দ করেননা অভিনেতা। এমনকি তিনি নিজের ছেলেমেয়েদের এই জগৎ থেকে অনেকটাই দূরে রেখেছেন। খুব স্বাভাবিক ভাবেই অভিনেতা নিজের বোনকে নিয়ে চিন্তিত। প্রথমে বোনের এমন সিদ্ধান্তে মনঃক্ষুণ্ণ হলেও পরবর্তীকালে তিনি নিজেই তা মেনে নেন।

অক্ষয় কুমার বলিউডের সুপারস্টার। তার যেকোনো ছবি মুহূর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে অভিনেতার বোন অলকা নিজেকে একেবারেই লাইমলাইটের জগৎ থেকে দূরে রেখেছন। এতকিছুর পরেও তাদের সম্পর্কে ভাটা পড়েনি।

Back to top button