বাংলা সিরিয়াল

রুকমার ঘাড়ে মুখ গুঁজে রাহুল! অফস্ক্রিন রাহুল-রুকমার ঘনিষ্ঠ ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, পাশাপাশি জোরদার হল দুজনের প্রেমের জল্পনাও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র মাধ্যমে অতি অল্প দিনের মধ্যেই পার্শ্বচরিত্র হিসেবে মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রুকমা রায় এবং অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জি। তাদের অভিনীত রাজা এবং মাম্পি চরিত্রটি বোধহয় মূল চরিত্র থেকেও বেশি প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। যে কারণে দর্শকদের আবদার রাখতে গিয়ে এই দুই চরিত্রের বিয়ে থেকে শুরু করে ফুলশয্যা সমস্তটাই দেখিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা।

এর পরেই অনস্ক্রীন রসায়ন থেকে শুরু হয়ে গিয়েছিল এই দুই অভিনেতা অভিনেত্রীর প্রেমের জল্পনা। যদিও তারা নিজেদের সম্পর্ককে কেবলই বন্ধুত্ব বলে পরিচয় দিয়েছেন, তবে তাদের মধ্যেকার কেমিস্ট্রি দেখে প্রেমের সম্ভাবনা উড়িয়ে দেননি নেটিজেনদের একটি বড় অংশ। এবার সেই জল্পনার আগুনে ঘি ঢাললেন স্বয়ং রাহুল।

এদিন তিনি তার সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন রুকমার সঙ্গে তোলা একটি অতি ঘনিষ্ঠ ফটো। যেখানে বেনারসি পড়ে বউ সাজে বসে থাকা রুকমার কাঁদে মুখ গুঁজে তাকে জড়িয়ে ধরে বসে থাকতে দেখা যায় রাহুলকে। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে অভিনেতা অনুগামীদের জানান রাজা এবং মাম্পির চরিত্রকে নিয়ে দর্শক কি ভাবছেন সেটা জানতে রুকমার সঙ্গে তিনি একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় লাইভে আসবেন।

বলাই বাহুল্য এই ঘনিষ্ঠ ফটো আরো একবার উস্কে দিয়েছে তাদের মধ্যেকার প্রেমের সম্পর্কের জল্পনা। তাই তারা যতই অস্বীকার করুন না কেন নেটিজেনরা কিন্তু আশা ছাড়ছেন না।

Back to top button