বলিউড

এত বড়োলোক হয়েও সামলাতে পারলেন না পোশাক! ক্যামেরার সামনেই দমকা হাওয়ায় উড়ে গেল শিল্পা শেট্টির ফিনফিনে পোশাক, লজ্জার মুখে পড়তে হলো পাপারাজ্জিদের সামনে

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে ফিল্ম ইন্ডাস্ট্রি অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের কর্মকাণ্ডের জন্য ট্রোল হয়ে থাকেন। কখনো তাদের ছবি আবার কখনও তাদের বিভিন্ন ভাইরাল হওয়া ভিডিও নিয়ে কটাক্ষ শিকার হয়ে থাকেন অভিনেতা অভিনেত্রীরা। আর এবারে সেরকমই একটি ভিডিও ভাইরাল হলো বলিউডের অন্যতম সুন্দরী ট্যালেন্টেড অভিনেত্রী শিল্পা শেট্টির। শিল্পা বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।

নিজের ফ্যাশন সেন্স নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়া চর্চায় থাকেন তিনি। সাহসিকতার পরিচয় দিয়েছিলেন পরিবারের দুঃসময়ে পাশে থেকে মাথা উঁচু করে সাহসের সঙ্গে লড়াই করে গিয়ে। তবে এই অভিনেত্রীও মাঝেমধ্যেই ট্রোলের শিকার হয়ে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শিল্পা শেট্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যার জন্য তাকে অস্বস্তিতে পড়তে হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে কমলা রঙের একটি লং ড্রেস পোজ দিয়েছিলেন অভিনেত্রী। ঠিক তখনই দমকা হাওয়ায় উড়ে যায় তার ফিনফিনে পোশাক এবং সেই ঘটনার জন্যই তিনি লজ্জার মুখে পড়েন পাপারাজ্জিদের সামনে। সেই সময় তড়িঘড়ি করে তিনি নিজেকে সামলে নেয় কিন্তু দমকা হাওয়া বারবারই তার পোশাক উড়িয়ে নিয়ে যাচ্ছিল।

ভিডিওটি ভাইরাল হতে ট্রোলের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে। একাধিক নেটিজেন বিভিন্ন ধরনের কমেন্ট করে ভরিয়ে দিয়েছে ভিডিও কমেন্ট বক্স। কেউ কেউ তাকে অতিরিক্ত ন্যাকা বলেছেন, আবার কেউ কেউ লিখেছেন পোশাক যেমন পড়েছেন তাতে দেখাতে অসুবিধা কোথায় এই ধরনের বিভিন্ন মন্তব্য উঠে এসেছে তার ভিডিওতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button