Story

কর্মচারীর কাজে খুশি হলেন মুকেশ আম্বানি, দিলেন ১৫০০ কোটির গিফট, মুকেশ আম্বানি নিজের বিশেষ কর্মচারীর কাজে খুশি হয়ে তাকে ১৫০০ কোটি টাকার বাড়ি উপহার দিলেন

মুকেশ আম্বানি পৃথিবীর ধনকুবেরদের মধ্যে একজন। তিনি ভারতবর্ষের অন্যতম বড় টেলিকম সংস্থা রিলায়েন্স জিওর কর্ণধার। তিনি একেবারে শূন্য থেকে দাঁড় করিয়েছেন এই কোম্পানিকে। বর্তমানে তিনি একজন প্রতিপত্তিশালী মানুষ। তার এই বিশাল কোম্পানিতে কাজ করেন বহু কর্মচারী। সম্প্রতি এক কর্মচারীর সূত্র ধরেই পুনরায় চর্চায় উঠে এসেছেন মুকেশ আম্বানি।

সম্প্রতি নিজের এক কর্মচারীকে কোটি টাকার উপহার দিয়ে চর্চিত মুকেশ আম্বানি। সম্প্রতি আম্বানি নিজের ডান হাত মনোজ মোদির জন্য চর্চিত হয়েছেন। তাকে আম্বানির চাণক্য বলা হয়। সম্প্রতি তার কাজে খুশি হয়ে তাকে ২২ তলা বাড়ি উপহার দিলেন তিনি। সাথে দিলেন অতি মূল্যবান গাড়িও।

মনোজ মোদি রিলায়েন্স জিওকে আজকের এই জায়গায় পৌঁছানোর জন্য অনেক পরিশ্রম করেছেন। রিলায়েন্স জিও আজ যে উচ্চতায় পৌঁছেছে সেখানে দাঁড়িয়ে মনোজ মোদির অবদান অনেকটাই। তিনি না থাকলে অনেক কিছুই আজ হতো না। সমস্ত জায়গায় সমস্ত কাজে মুকেশ আম্বানির সাথে দেখা মেলে তার।

সম্প্রতি জানা গেছে মনোজ মোদিকে যে বাড়িটি উপহার দিয়েছেন মুকেশ আম্বানি সেটি বানাতে খরচ পরেছে ১৫০ কোটি টাকা। তবে বর্তমানে যার বাজার মূল্য ১৫০০ কোটি টাকা। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো চোখ কপালে উঠেছে সাধারণদের। সম্প্রতি এই খবরের সূত্র ধরেই আবারো চর্চিত মুকেশ আম্বানি। এর থেকেই বোঝা যাচ্ছে মুকেশ আম্বানির পাশাপাশি মনোজ মোদি ঠিক কতটা প্রভাবশালী।

Back to top button