বলিউড

‘আমি এত ব্যস্ত কাজ নিয়ে, রাজ কি করছে খবর রাখতাম না’! রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় এবার সাক্ষী হলেন স্ত্রী শিল্পা শেট্টি, পাশপাশি পুলিশের চার্জশিটে উঠে এল শিল্পার ভাই প্রদীপের নামও

কিছুদিন আগেই পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে একাধিক অ্যাপের মাধ্যমে পর্ন বানিয়ে তা বিদেশে পাচার করার অভিযোগ উঠেছিল। এবার সেই মামলাতেই সাক্ষী হিসেবে নিজেকে নথিভুক্ত করলেন শিল্পা শেট্টি।

প্রসঙ্গত, রাজের গ্রেফতারির পরই শিল্পাও দোষী কিনা সেই নিয়ে প্রশ্ন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে মুম্বাই পুলিশের তরফে অভিনেত্রীর বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। তবে এদিন মুম্বাই পুলিশের তরফে যে ১৪০০ পাতার চার্জশিট গঠন করা হয়েছে সেখানে নাম উঠে এসেছে শিল্পার ভাই অর্থাৎ রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সীর।

গোটা বিষয় নিয়ে এর আগে খুব বেশি কিছু প্রকাশ্যে বলেননি অভিনেত্রী। তবে এদিন তিনি জানিয়েছেন যে নিজের কাজ নিয়ে তিনি এতটাই ব্যস্ত থাকতেন যে রাজ কুন্দ্রা তার পেশাদারি জীবনে কি করছেন সে খবর তার কাছে ছিলনা।

রাজ যে পর্ন বানিয়ে বিদেশে পাচারের মাধ্যমে কোটি কোটি টাকা আয় করছেন, তা অভিনেত্রীর অজানা ছিল বলে দাবি করেছেন শিল্পা। বলাইবাহুল্য পুলিশের এই চার্জশিট গঠনের পর কোর্টের তরফে কি ব্যবস্থা নেওয়া হয়, এখন সেদিকেই তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।

Back to top button