বাংলা সিরিয়াল

TRP তালিকায় বাংলা সেরা ‘মিঠাই’! অপরদিকে ‘সর্বজয়া’ কে হারিয়ে উঠে এলো ‘ যমুনা ঢাকি’, ‘দেবশ্রী রায় কি তবে হেরে যাচ্ছেন’, প্রশ্ন নেটিজেনদের

বৃহস্পতিবার মানেই যুদ্ধের ফলাফল প্রকাশের দিন। বাংলা ধারাবাহিকের দর্শকরা এদিন অধীর আগ্রহে অপেক্ষা করেন এটা জানার জন্য যে তাদের প্রিয় ধারাবাহিকগুলি টিআরপি তালিকায় কেমন ফলাফল করল।

প্রসঙ্গত এই সপ্তাহের টিআরপি তালিকায় রয়েছে একাধিক চমক। গত বেশ কয়েক সপ্তাহ ধরেই প্রত্যাশিতভাবে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। তবে আগের সপ্তাহের দ্বিতীয় স্থানে ছিল জি বাংলায় দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া ধারাবাহিকটি।

কিন্তু এই সপ্তাহে স্টার জলসা যমুনা ঢাকি ধারাবাহিকটি পয়েন্ট বাড়িয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে। তার ফলে দেবশ্রী রায় অভিনীত সর্বজয়াকে নেমে যেতে হয়েছে তৃতীয় স্থানে। পাশাপাশি যমুনা ঢাকির সঙ্গে যুগ্ম স্থান অধিকার করে দ্বিতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপু ধারাবাহিকটিও। বলাই বাহুল্য আগের বেশ কয়েকটি সপ্তাহের মতো এই সপ্তাহে সবমিলিয়ে জি বাংলার ফলাফল কিন্তু স্টার জলসা চ্যানেলের থেকে অনেকটাই ভালো।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের টিআরপি কমলেও এখনো পর্যন্ত বেশ ভালোই চলছে রিয়েলিটি শো টি। অপরদিকে স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গার কিন্তু ভীষণ কম পয়েন্ট পেয়েছে টিআরপি রেটিং তালিকায়।

পাশাপাশি এই তালিকায় প্রথম দশের মধ্যে স্থান করে নিয়েছে ধুলোকণা, কৃষ্ণকলি, রানী রাসমনির মতো জনপ্রিয় ধারাবাহিকগুলি। তবে দেবশ্রী রায়ের সর্বজয়া তৃতীয় স্থানে নেমে যাওয়ায় বেশ চিন্তিত অনুগামীরা। দেবশ্রী রায়ের অভিনয়ের জাদু আর কাজ করছে না কি না, সেই প্রশ্নই এখন ঘুরছে নেটিজেনদের মনে।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.২ (দ্বিতীয়)

অপরাজিতা অপু- ৮.২ (দ্বিতীয়)

সর্বজয়া- ৭.৯ (তৃতীয়)

কৃষ্ণকলি-৭.৮ (চতুর্থ)

খড়কুটো-৭.৫ (পঞ্চম)

ধুলোকণা- ৭.২ (ষষ্ঠ)

রানি রাসমণি- ৭.১ (সপ্তম)

কড়ি খেলা- ৬.৬ (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৪ (নবম)

মহাপীঠ তারাপীঠ- ৬.৪ (নবম)

শ্রীময়ী- ৬.৩ (দশম)

Back to top button