টলিউড

‘সন্তানের বাবার নাম যদি নিতেই হত, তা হলে এত দিনের লুকোচুরির কোনও মানে নেই’, অভিনেত্রীকে প্রশংসার বদলে এবার তীব্র আক্রমণ করলেন তসলিমা নাসরিন!

মাস দেড়েক আগেই অভিনেত্রী নুসরত জাহানের সাহসের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করেছিলেন বাংলাদেশের লেখিকা তসলিমা নাসরিন। নুসরত যে কোনো পুরুষের পরিচয় ছাড়াই নিজের সন্তানকে বড় করে তুলতে চাইছেন, সেই পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছিলেন তিনি। অন্য অনেক মেয়েকে নুসরত স্বাধীন হওয়ার পথ দেখাচ্ছেন, এমনটাই মত ছিল তসলিমার।

তবে এবার সুর সম্পূর্ণ পাল্টে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠির মাধ্যমে নুসরতের তীব্র সমালোচনা করলেন লেখিকা।
প্রসঙ্গত, সম্প্রতি কলকাতা পৌরসভায় সিঙ্গেল মাদার বলে নিজেকে পরিচয় দিতে গেলে কি করতে হবে সেই প্রশ্ন নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান।

বহুক্ষণ মেয়রের সাথে কথা বলতেও দেখা গিয়েছিল তাকে। জানা গিয়েছিল সিঙ্গেল মাদার হিসেবে তিনি নাম নথিভুক্ত করার প্রয়োজনীয় কাজ সম্পর্কে খোঁজ নিয়েছিলেন।

কিন্তু গতকাল নেটিজেনদের সামনে আসে একটি অনলাইন ফর্ম যেখানে সিঙ্গেল মাদার নন, বরং নিজের সন্তান ঈশানের বাবার নাম হিসেবে তিনি দেবাশীষ দাসগুপ্ত ওরফে অভিনেতা যশ দাশগুপ্তকে স্বীকৃতি দিয়েছেন, এমনটাই দেখা গেছে।
বলাইবাহুল্য, তার এই দ্বিচারিতায় বেশ ক্ষুব্ধ তসলিমা নাসরিন।

নুসরত অন্য আর পাঁচজন মেয়ের থেকে একটুও আলাদা নন, বরং তাকে নিয়ে ঘটে চলা নারী বিপ্লবের বন্যা থামা উচিত, এমনটাই জানালেন তসলিমা।

বলাইবাহুল্য, সিঙ্গেল মাদার হিসেবে নিজেকে পরিচয় না দিয়ে যশ দাশগুপ্তের সঙ্গে সন্তানের অভিভাবকত্ব ভাগ করে নিয়েছেন নুসরত, আর তাতেই বেজায় চটেছেন তসলিমা।

Back to top button