বলিউড

‘রাজ আমায় জোর করে চুমু খেয়েছে’! পর্ন কাণ্ডের পর এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা দায়ের করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া

গত সপ্তাহতেই পর্ন কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। বিদেশে পর্ন বিক্রির পাশাপাশি মডেলদের দিয়ে জোর করে পর্নোগ্রাফিতে অভিনয় করানোর মত গুরুতর অভিযোগ উঠেছিল রাজের বিরুদ্ধে।

এবার তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এর আগে তিনিই প্রথম এগিয়ে এসেছিলেন রাজের পর্ন কাণ্ডের কথা পুলিশের কাছে জানাতে।

জানা গেছে গত এপ্রিল মাসে শার্লিন রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি জানান গতবছর রাজ তার সেক্রেটারির সঙ্গে যোগাযোগ করে জানান শুধুমাত্র শার্লিনের জন্য একটি অ্যাপ তৈরি করতে চান তিনি।

সেখানে শুধুমাত্র শার্লিন তার পর্ন ভিডিও আপলোড করতে পারবেন বলেও জানান রাজ। অভিযোগ এরপর সরাসরি শার্লিনের বাড়ি এসে হাজির হন রাজ। জানান স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গে তার সম্পর্ক মোটেও ভালো নয়, সে কারণে প্রচুর মানসিক চাপে থাকেন বলেও জানান রাজ।

শার্লিন জানিয়েছেন এরপরই আচমকা অনুমতি ছাড়াই তাকে চুম্বন করতে শুরু করেন রাজ। শার্লিন বাধা দেওয়া সত্বেও রাজ তার কথা শোনেননি বলেই জানিয়েছেন শার্লিন।

মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকদের সঙ্গে বসে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন। মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে গুরুত্ব দিয়ে তারা শার্লিনের বক্তব্যের বিচার করবেন।

Back to top button