টলিউড

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাজ্যপাল’ তকমা দিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলড অভিনেত্রী দেবলীনা কুমার!

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই সমালোচিত হন অভিনেত্রী দেবলীনা কুমার। বাবার রাজনৈতিক পরিচয় থেকে শুরু করে উত্তম কুমারের নাতবৌ হয়ে সাহসী পোশাক পরার জন্য মাঝেমধ্যেই নেটিজেনদের কাছে ট্রোলড হতে হয় তাকে। তবে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘হেড অফ দা স্টেট’ তকমা দিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হতে হল দেবলীনাকে।

ঘটনার সূত্রপাত হয় যখন এদিন গৌরবের সঙ্গে বিয়ের ফটো পোস্ট করেন দেবলীনা সোশ্যাল মিডিয়ায়। সেখানেই একটি ফটোয় দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তার বিয়ের নিমন্ত্রনে হাজির হতে। সেই ফটোর ক্যাপশনে দেবলীনা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রাজ্যপাল বলে অভিহিত করেন।

এরপর ট্রোলড করার পাশাপাশি জনৈক নেটিজেন তাকে শুধরেও দেন। তবে এদিন দেবলীনার পোস্টে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে অনেকেই দেবলীনার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কেও বেশ কটাক্ষ ছুঁড়ে দেন। কারণ, টলিউডের একাধিক অভিনেতা ও অভিনেত্রীর বিয়েতে মমতা বন্দ্যোপাধ্যায়কে এর আগে হাজিরা দিতে দেখা গেছে। অভিনেত্রী নুসরত জাহান থেকে শুরু করে গৌরবের বিয়ে, সব ক্ষেত্রেই অতিথি তালিকায় ছিলেন মুখ্যমন্ত্রী।

তাই এদিন নেটিজেনদের একটি বড় অংশ মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘রাজ্যের পুরোহিত’ বলে কটাক্ষ করেন। তবে এদিন সমালোচনার মুখোমুখি হয়ে অবশ্য পাল্টা মুখ খোলেননি অভিনেত্রী। যা দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো নিজের ভুলটা পরোক্ষে স্বীকার করে নিয়েছেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button